বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: হাঁ করেও কেক মুখে ভরলেন না কঙ্গনা! খেলেন না কেন? কী ছিল সেই কেকে
কঙ্গনা রানাওয়াত। (ফাইল ছবি)

Kangana Ranaut: হাঁ করেও কেক মুখে ভরলেন না কঙ্গনা! খেলেন না কেন? কী ছিল সেই কেকে

  • হালে এক ভিডিয়োয় দেখা গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। একটি কেক খেতে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত নামিয়ে রাখলেন থালায়। কেন জানেন?

সব সময়েই খবরের মধ্যে থাকেন কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্য করা থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন— কোনওটাই নজর এড়িয়ে যায় না। হালে অন্য একটি কারণে কঙ্গনা আবার আলোচনায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে কঙ্গনা রানাওয়াত। সেখানে একটি থালায় কয়েক খণ্ড কেক। সেই থালাটি কঙ্গনার দিকে এগিয়ে দেওয়া হয়। কঙ্গনা এক খণ্ড কেক মুখের কাছে তোলেন। হাঁ করেন। সবাই ছবি তুলতে থাকেন। তার পরে অভিনেত্রী সেই কেক আবার থালায় নামিয়ে রেখে দেন। 

এ দেখেই সকলের প্রশ্ন— কেকটি খেলেন না কেন তিনি? তাহলে কি কোনও সমস্যা আছে? না, কেকে কোনও গণ্ডগোল নেই। তবে তাতে প্রচুর চিনি আছে। আসলে কঙ্গনা নিজের স্বাস্থ্যের বিষয়ে রীতিমতো সচেতন। তাই অতিরিক্ত একটু ক্যালোরিও যাতে শরীরে না যায়, সে বিষয়ে সতর্ক থাকেন তিনি। কিন্তু অনুষ্ঠান বাড়িতে গেলে কী আর করা যাবে! সবাই তো চান, অতিথিরা পেটপুরে খান। আর তার ছবিও উঠুক। আর সেই অতিথি তালিকায় যদি কঙ্গনার মতো তারকা থাকেন, তাহলে তো কথাই নেই! সেই অনুরোধ রাখতেই কঙ্গনা কেকটি হাতে তুলে নিয়েছিলেন এবং মুখের সামনেও ধরেছিলেন। আলোকচিত্রীরা এর পরে প্রচুর ছবিও তুলে নেন। তার পরে সেই কেক আবার থালায় নামিয়ে রাখেন তিনি। 

 

কঙ্গনা একাই নন। এমন কাণ্ড আগে অন্য তারকাদেরও করতে দেখা গিয়েছে। এই যেমন ক্যাটরিনা কাইফ। কপিল শর্মার শোয়ে এসে তিনিও একই রকম কাণ্ড ঘটিয়েছিলেন।

তবে নেটিজেনরা যে কঙ্গনার এই আচরণ খুব সহজ মনে নিয়েছেন, তেমনটিও নয়। অনেকেই বলেছেন, ওই থালায় কেকটি নামিয়ে রাখা কঙ্গনার মোটেই উচিত হয়নি। কারণ ওখান থেকে অন্যরাও খাবেন। না জেনে কঙ্গনার তুলে নেওয়া কেকটিও খেতে পারেন। তাতে জীবাণু এবং সংক্রমণ ছড়ানোর পুরোদস্তুর আশঙ্কা আছে।

বন্ধ করুন