বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana: শিবসেনা বাড়ি ভাঙছিল, ‘থালাইভি’র হামলার দৃশ্যের শ্যুট করছিলেন কঙ্গনা!
কঙ্গনা রানাওয়াত। (ফাইল ছবি)
কঙ্গনা রানাওয়াত। (ফাইল ছবি)

Kangana: শিবসেনা বাড়ি ভাঙছিল, ‘থালাইভি’র হামলার দৃশ্যের শ্যুট করছিলেন কঙ্গনা!

  • রিল আর রিয়েল লাইফের আশ্চর্য সমাপতন দেখে অবাক হয়েছিলেন নায়িকা। 

‘থালাইভি’ মুক্তি নিয়ে ইতিমধ্যেই মাল্টিপ্লেক্সগুলির সঙ্গে চরম সংঘাত জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। আর সম্প্রতি ছবির প্রচারে গিয়ে ফের একবার শিবসেনার বিরুদ্ধে তোপ দাগলেন তিনি। সঙ্গে আবার জানালেন, ছবির সঙ্গে যেন ওতোপ্রতোভাবে জড়িয়ে আছে তাঁর ব্যক্তিগত জীবন। এমনকী, এত মিল দেখে নিজেও অবাক হয়েছিলেন। ১০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘থালাইভি’। 

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা সেই সময়কে মনে করলেন, যখন ছবির টিম জয়ললিতার ওপর বিধানসভায় হওয়া হামলার দৃশ্যের শ্যুট করছিলেন। এটাকে একটা আশ্চর্য সমাপতন বলে উল্লেখ করে নায়িকা জানালেন, ঠিক ওইদিনই শিবসেনা ভেঙেছিল তাঁর বাড়ি। কঙ্গনার কথায়, ‘আমার মনে হয়েছিল রিল আর রিয়েল লাইফ যেন এক হয়ে গিয়েছে।’

গত বছর, বিএমসি (Brihanmumbai Municipal Corporation)-র পক্ষ থেকে বেআইনি নির্মানের অভিযোগ এনে ভেঙে দেওয়া হয় বান্দ্রার পালি হিল অঞ্চলে অভিনেত্রীর বাড়ির একটা অংশ। সেসময় বাইরে ছিলেন কঙ্গনা। খবর পেয়ে, তড়িঘড়ি ফেরেন মুম্বইতে। আপাতত এই নিয়ে আদালতে মামলা চলছে, বিচারাধীন গোটা বিষয়টা। 

আর প্রয়াত জয়ললিতা ছিলেন তামিলনাড়ুর প্রথম কোনও মহিলা নেত্রী যে রাজ্য সরকারের বিরোধী হিসেবে নিজেকে তুলে ধরেছিল। তামিলনাড়ু বিধানসভায় একবার হামলা হয়েছিল জয়ললিতার ওপর। ছিড়ে গিয়েছিল শাড়িও।

তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনির উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘থালাইভি’। কঙ্গনা অভিনয় করেছেন জয়ললিতার চরিত্রে। প্রথম থেকেই এই চরিত্র নিয়ে ভীষণ উৎসাহী তিনি। সম্প্রতি এক ইনস্টা পোস্টে কঙ্গনা জানান, ‘এখনও পর্যন্ত কেরিয়ারের সেরা সিনেমা। অভিজ্ঞতা ভীষণ আনন্দদায়ক।’ কঙ্গনা ছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজি রামচন্দ্রন-এর (এমজিআর) ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অরবিন্দ স্বামীকে। কেভি বিজয়েন্দ্র প্রসাদ লিখেছেন চিত্রনাট্য। আর ‘থালাইভি’ পরিচালনা করেছেন এএল বিজয়।

বন্ধ করুন