বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut-Anurag Basu: 'তু চুপ কর' একথাই বলতেন অনুরাগ বসু, কঙ্গনা লিখলেন, 'তোমায় ভালোবাসি অনু'

Kangana Ranaut-Anurag Basu: 'তু চুপ কর' একথাই বলতেন অনুরাগ বসু, কঙ্গনা লিখলেন, 'তোমায় ভালোবাসি অনু'

কঙ্গনা ও অনুরাগ বসু

কঙ্গনা লিখেছেন, ‘এই পাগল ও প্রতিভাবান মানুষটির সমস্ত ধন্যবাদ প্রাপ্য, যিনি ১৭ বছর আগে আমাকে লঞ্চ করেছিলেন। ২০০৬ সালে ২৮ এপ্রিল মেট্রোর সেটে তোলা এই ছবি। উনি এভাবেই আমায় প্রশিক্ষণ দিতেন… বলতেন, তু চুপ কর। শেখানোর সময় এটাই তাঁর প্রিয় কথা। হা হা হা, আমি তোমায় ভালোবাসি অনু। সবকিছুর জন্য ধন্যবাদ।

অনুরাগ বসুর সঙ্গে কঙ্গনা রানাওয়াত। সোফায় মুখোমুখি বসে রয়েছেন দুজনে। হাসিখুশি কথা বলতে দেখা যাচ্ছে তাঁদের। ছবিটি ১৭ বছর আগের। স্মৃতির সরণি বেয়ে সম্প্রতি পুরনো দিনে ফিরে গিয়েছেন কঙ্গনা। ২৮ এপ্রিল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করে ১৮-তে পা রেখেছেন 'কুইন'। আর যাঁর হাত ধরে অভিনেত্রী হিসাবে নিজের পরিচিতি গড়ে তুলেছিলেন, ১৭ বছর পূর্তি উপলক্ষে সেই মানুষটিকে ধন্যবাদ জানাতে ভোলেননি কঙ্গনা। স্মৃতির পাতা থেকে তুলে ধরেছেন বেশকিছু পুরনো কথা।

কঙ্গনা লিখেছেন, ‘এই পাগল ও প্রতিভাবান মানুষটির সমস্ত ধন্যবাদ প্রাপ্য, যিনি ১৭ বছর আগে আমাকে লঞ্চ করেছিলেন। ২০০৬ সালে ২৮ এপ্রিল মেট্রোর সেটে তোলা এই ছবি। উনি এভাবেই আমায় প্রশিক্ষণ দিতেন… বলতেন, তু চুপ কর। শেখানোর সময় এটাই তাঁর প্রিয় কথা। হা হা হা, আমি তোমায় ভালোবাসি অনু। সবকিছুর জন্য ধন্যবাদ। আমাকে একসময় বলা হয়েছিল অভিনেত্রীদের জীবন ৪-৫ বছরের বেশি নয়। আর আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেললাম।’এই লেখার সঙ্গে হাসি মুখে একটা ইমোজি জুড়ে দিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন-‘ভালোবাসা পাহাড় টলাতে পারে’ আবু ধাবি নির্মীয়মান হিন্দু মন্দিরে গিয়ে বললেন অক্ষয়

আরও পড়ুন-ফুটবল ম্যাচের উদ্বোধন, গান গেয়ে আসর জমালেন নুসরত

<p>অনুরাগ বসুকে ধন্যবাদ জানিয়ে কঙ্গনার পোস্ট</p>

অনুরাগ বসুকে ধন্যবাদ জানিয়ে কঙ্গনার পোস্ট

২০০৬ সালে মুক্তি পাওয়া অনুরাগ বসুর গ্যাংস্টার ছবির হাত ধরে বলিউডে পা রাখেন কঙ্গনা। পরে ২০০৭ সালে অনুরাগ বসুর 'লাইফ ইন অ্যা মেট্রো' ছবির নায়িকাও ছিলেন তিনি। তারপর অবশ্য অনুরাগ বসুর সঙ্গে আর কোনও কাজ করে ওঠা হয়নি কঙ্গনার।

প্রসঙ্গত, গ্যাংস্টারের হাত ধরে বলিউডে পা রাখার পর ধীরে ধীরে অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন 'কুইন'। যদিও সাম্প্রতিক সময়ে বলিউডের বহু ব্যক্তিত্বের সঙ্গেই তাঁর সম্পর্ক তিক্ততায় পৌঁছে গিয়েছে। একের পর এক বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তবে অনুরাগ বসুর সঙ্গে তাঁর সম্পর্ক একেবারেই অমলিন। ২০২০তে কঙ্গনা প্রসঙ্গে জিগ্গেস করা হলে অনুরাগ বসুও তাঁর সম্পর্কে ভালো কথাই বলেছিলেন।

সেবার অনুরাগ বলেন, কঙ্গনার সঙ্গে তাঁর সচারচর দেখা হয় না, তবে দেখা হলে 'কুইন' এখনও তাঁর সঙ্গে আগের মতোই কথা বলেন। জনতার দরবারে কঙ্গনার যে ইমেজ, সেই কঙ্গনাকে তিনি চেনেননা। তাঁর কাছে কঙ্গনা আছেন আগের মতোই।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.