বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের জন্মবার্ষিকীতে ফের করণ জোহর,মহেশ ভাটকে আক্রমণ শানালেন কঙ্গনা
ফের বিস্ফোরক কঙ্গনা 
ফের বিস্ফোরক কঙ্গনা 

সুশান্তের জন্মবার্ষিকীতে ফের করণ জোহর,মহেশ ভাটকে আক্রমণ শানালেন কঙ্গনা

  • ‘এই মানুষগুলো সম্মিলিতভাবে সুশান্তকে হত্যা করেছে’, বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। 

সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকীতে ফের বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। এদিন টুইটারের দেওয়ালে ফের বলিউডের বিরুদ্ধে সুর চড়ালেন পর্দার ‘কুইন’। তিনি আবারও মনে করিয়ে দিলেন কেমনভাবে সুশান্তকে ছুঁড়ে ফেলে দিতে চেয়েছিল বলিউড। সুশান্তকে ‘ব্যান’ করতে চেয়েছিল মুভি মাফিয়ারা অভিযোগ তাঁর, এখানেই থেমে থাকেননি কঙ্গনা তিনি বলেন, ‘ওঁরা সম্মিলিতভাবে সুশান্তকে হত্যা করেছে’। 

একাধিক টুইটে বি-টাউনের প্রতি নিশানা সেধে কঙ্গনা আফসোস করেন যে প্রয়োজনের সময় সুশান্তের পাশে না থাকতে পারবার জন্য তিনি অনুতপ্ত। অভিনেত্রী লেখেন- ‘প্রিয় সুশান্ত, মুভি মাফিয়ারা তোমার উপর নিষেধাজ্ঞা জারি করেছিল, তোমাকে নিয়ে কটূক্তি করেছে, তোমাকে নিয়ে ঠাট্টা-মশকরা করেছিল, তোমার প্রতি অত্যাচারও হয়েছিল। কতবার তুমি সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়েছিলে। এখন আমার খুব দুঃখ হয়, কেন না সেই সময় আমি তোমার পাশে ছিলাম না। কেন যে ভেবেছিলাম যে, তুমি একাই শক্ত হাতে এই মাফিয়াদের অত্যাচার সহ্য করে নিতে পারবে! যদি একবার… শুভ জন্মবার্ষিকী প্রিয় সুশান্ত.. আজ তোমার দিন’।

বলিউডের নোপটিজম ইস্যুকে কাঠগড়ায় দাঁড় করিয়ে রণংদেহী অবতারে কঙ্গনা লেখেন- ‘কোনওদিন ভুলে যেও না সুশান্ত নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে লিখেছিল ওকে মুভি মাফিয়ারা ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে ফেলবার চেষ্টা করছে। ও নিজের অনুরাগীদের কাছে সাহায্য চেয়েছিল ওর ছবিকে সফল করে তুলতে। নেপোটিজম নিয়ে ও অভিযোগ জানিয়েছিল নিজের সাক্ষাত্কারে। ওর ব্লকবাস্টার ছবিকেও ফ্লপ ঘোষণা করা হয়েছিল’। 

করণ জোহর এবং মহেশ ভাটের বিরুদ্ধেও তোপ দাগেন কঙ্গনা। তিনি লেখেন, যশ রাজ ফিল্মস ওকে ব্যান করেছিল। ও এটাও বলেছিল করণ জোহর ওকে বড় স্বপ্ন দেখিয়ে ওর ছবি স্ট্রিমিং প্ল্যাটফর্মে ডাম্প করেছিল। এরপর গোটা দুনিয়াকে চিত্কার করে বলেছিল সুশান্ত ফ্লপ অভিনেতা। ভুলে যেও না মহেশ ভাটের সব ছেলেমেয়ে ডিপ্রেশনের শিকার, অথচ উনি বলেছেন সুশান্তের পারভিন বাবির মতো পরিণতি হবে। উনি নিজে শিকার করেছেন উনি সুশান্তকে থেরাপি দিতেন। এই মানুষগুলো সম্মিলিতভাবে ওকে হত্যা করেছে এবং সেটা সুশান্ত নিজেই ওর সোশ্যাল মিডিয়ায় লিখেছে মৃত্যুর আগে। কখনও ভুলে যেও না, কখনও ক্ষমা করো না'। 

সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা সুর চড়িয়েছে বলিউড চক্রান্ত করে হত্যা করেছে সুশান্তকে। এদিনও নিজের অবস্থানে অটুট থেকেই কঙ্গনা ফের আক্রমণাত্মক ভঙ্গিতে তোপ দাগলেন করণ জোহর, মহেশ ভাটদের দিকে। 

বন্ধ করুন