বাংলা নিউজ > বায়োস্কোপ > মোদীর পদত্যাগের দাবিতে সরব নেটিজেনরা, রাহুল-সোনিয়াকে বিঁধে ঝাঁঝালো জবাব কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (HT_PRINT)
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (HT_PRINT)

মোদীর পদত্যাগের দাবিতে সরব নেটিজেনরা, রাহুল-সোনিয়াকে বিঁধে ঝাঁঝালো জবাব কঙ্গনার

  • বরাবরই নরেন্দ্র মোদীর প্রশংসক হিসাবে পরিচিত কঙ্গনা রানাওয়াত। মোদীর দিকে ধেয়ে আসা কটাক্ষের জবাব দিতে এবার ব্যাট ধরলেন ‘কুইন’। 

দেশের করোনা পরিস্থিতি উদ্বেগজনক অবস্থায়।প্রয়োজনীয় স্বাস্থ্য পরিষেবা অমিল, মিলছে না প্রয়োজনীয় ওষুধ, অক্সিজেনের জোগান নেই। এই নিয়ে টুইটারে রোষের মুখে প্রধানমন্ত্রী। মঙ্গলবার দিনভর টুইটারে মোদীর পদত্যাগের দাবিতে সরব নেটিজেনদের একটা বড় অংশ। রাত ৯টা পর্যন্ত প্রায় ৩ লক্ষ ৬৭ হাজারটি টুইট হয়েছে #Resign_PM_Modi এই হ্যাশট্যাগে। নেটিজেনদের এই ক্ষোভের পালটা জবাব দিলেন গেরুয়া শিবির ঘনিষ্ঠ অভিনেত্রী, তথা মোদীর প্রশংসক কঙ্গনা রানাওয়াত। এদিন একের পর এক টুইটে মোদীর সমালোচকদের কড়া ভাষায় বিঁধলেন। 

এক টুইটে কঙ্গনা লেখেন- মোদীজি দেশকে নেতৃত্ব দিতে জানেন না, কঙ্গনা অভিনয় করতে জানে না, সচিন ক্রিকেট খেলতে জানে না, লতাজি গান গাইতে জানে না। কিন্তু এই চিন্দি ট্রোলাররা সব জানে। দয়া করে মোদীজি পদত্যাগ করুণ আর এই বিষ্ণু অবতারের এক ট্রোলারকে ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী তৈরি করুন'।  

কঙ্গনার এই টুইট দেখেও ছেড়ে কথা বলেননি সাইবার  দুনিয়ার বাসিন্দারা। করোনা আবহে নির্বাচনী জনসভা থেকে কুম্ভমেলার অনুমতি দান নিয়ে মোদীকে আক্রমণ শাণাতে দেখা যায় তাঁদের। কঙ্গনাকে মোদীর তাঁবেদারি করা থেকে বিরত থাকবার পরামর্শ দেয় অনেকেই। 

এখানেই শেষ নয়, পালটা রাহুল গান্ধী ও কংগ্রেস শিবিরকে কটাক্ষ করেন কঙ্গনা।একটি বিজ্ঞাপন ও সংবাদের ক্লিপ নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে নেন তিনি।  রাহুল ও সোনিয়া গান্ধীকে ব্যঙ্গ করে তৈরি এক পানীয়ের বিজ্ঞাপনের জন্য, সেই ফুড চেনের অফিস ভাঙচুর করে কংগ্রেস সমর্থক ও কার্যকর্তারা। মুম্বই পুলিশ গ্রেফতারও করে তাঁদের। এই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা লেখেন- বুদ্ধিজীবী নিজেদের প্রিয় পাউডার লাগিয়ে টয়লেটে নিজেদের বন্ধ করে ফেলেছে। তাঁদের নিয়ে একটামাত্র ব্যাঙ্গ, দেখুন পরিণতি, প্রতিদিন মোদীজি হাজারো মিম, কার্টুন, ট্রোল,অশালীন আক্রমণের শিকার হন, তবুও দেশবাসীকে নিজের পরিবারের মতো আগলে রেখেছেন। তবুও ওঁনাকে সব সহ্য করতে হয়। 

দেশের স্বার্থে এবং দেশের কথা ভেবে সব দোষ মোদীর ঘাড়ে চাপিয়ে না দেওয়ার কথা বলেন কঙ্গনা। করোনা মোকাবিলায় এবং দেশের স্বাস্থ্য কাঠামোকে নিজের পায়ে দাঁড় করাতে মোদী কেন্দ্র সরকার কী কী উদ্যোগ নিচ্ছে সেই সম্পর্কিত তথ্যও শেয়ার করেন কঙ্গনা। 

বন্ধ করুন