বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজনীতিতে কঙ্গনা? উনিশের নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তাব ছিল, দাবি নায়িকার
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

রাজনীতিতে কঙ্গনা? উনিশের নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তাব ছিল, দাবি নায়িকার

  • আপাতত ভোটে লড়ার কোনো পরিকল্পনা নেই কঙ্গনার। অভিনেত্রীর কথায়, বছর খানেক আগে ভোটে দাঁড়ানোর সুযোগ আসে তাঁর কাছে।

হিমাচল প্রদেশের মান্ডি জেলার ছোট একটি শহর মেয়ে কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি অভিনেত্রীর কাছে এক নেটিজেন প্রশ্ন করেন মান্ডি থেকে কী ভোটে লড়বেন নায়িকা? কঙ্গনা সেই প্রস্তাব নাকোচ করে বলেন যদি তিনি ভবিষ্যতে কোনওদিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, তবে হিমাচল প্রদেশে নয়, অন্য কোনো জটিল জায়গা থেকে লড়বেন।

বিজেপি সাংসদ রাম স্বরূপ শর্মার মৃত্যু প্রসঙ্গে একটি টুইটের জবাবে এক নেটিজেন কঙ্গনাকে প্রশ্ন করেন, তিনি মান্ডি লোকসভা থেকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা। টুইটে অভিনেত্রী লেখেন, ‘২০১৯ সালে গোয়ালিয়র থেকে লোকসভা নির্বাচনের সময় আমাকে বিকল্প হিসেবে বাছা হয়েছিল, হিমাচল প্রদেশের জনসংখ্যা ৬০-৭০ লক্ষ, দারিদ্রতাও নেই, হিংসাও নেই। যদি আমি রাজনীতিতে যোগদান করি তবে কোনও জটিল জায়গা থেকে নির্বাচন লড়ব, যাতে কাজ করতে পারি এবং সেইখানে নিজেকে রানি হিসেবে সুপ্রতিষ্ঠিত করতে পারি। তোমার মতো ছোটো খাটো মানুষ এই সব জটিল ব্যপার বুঝতে পারবে না’।

তিনি আরও বলেন, ‘আজ হিমাচল প্রদেশে একজন রাজনীতিবিদের মৃত্যুতে প্রত্যেকটা বোকা ট্র্যাজিডিকে গুলিয়ে ফেলছে। ছোটখাটো কথা বলার আগে আমার লেভেল জেনে কথা বলো। মাথায় রেখো যখন তুমি বব্বর শেরনি রাজপুতনা কঙ্গনা রানাওয়াতের সঙ্গে কথা বলবে। কোনো ছোটো আলোচনা নয় সব সময় বড় আলোচনা’।

সম্প্রতি দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সেখানেই তাঁর আগামী ছবি ‘তেজস’এর শ্যুটিং শুরু হবে। অ্যাকশন ফিল্ম ‘ধাকড়’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-র মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। 

বন্ধ করুন