বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু থেকেই তিনি অভদ্র, নিজেই ভিডিয়ো পোস্ট করে দাবি কঙ্গনার!
গত কয়েক বছর ধরেই রমরমিয়ে বিবাদ বেড়েছে করণ এবং কঙ্গনার মধ্যে।
গত কয়েক বছর ধরেই রমরমিয়ে বিবাদ বেড়েছে করণ এবং কঙ্গনার মধ্যে।

শুরু থেকেই তিনি অভদ্র, নিজেই ভিডিয়ো পোস্ট করে দাবি কঙ্গনার!

  • করণ জোহরকে কটাক্ষ করে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত।সঙ্গে নিজের ব্যাপারে লিখেছেন বরাবরই তিনি অভদ্র!

গত বেশ কয়েক বছর ধরেই কঙ্গনা ও করণের মধ্যে 'যুদ্ধ'-এর কথা গোটা ইন্ডাস্ট্রি জানে। তাঁদের অনুরাগীরাও যথেষ্ট ওয়াকিবহাল এই দুই তারকার 'সম্পর্ক'-এর ব্যাপারে। শুরুটা অবশ্য করেছিলেন কঙ্গনাই। করণের চ্যাট শোতে গিয়ে তীব্র ভাষায় অন-ক্যামেরা করণকে কটাক্ষ করেছিলেন। সেই শুরু। এরপর সুশান্ত সিং মামলায় পর্যন্ত টেনে তুলেছিলেন এই জনপ্রিয় পরিচালকের নাম। পাল্টা দিতে ছাড়েননি করণও। ফিল্মি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে নাম না তুলে কঙ্গনাকে কটাক্ষ করা থেকে শুরু করে একাধিক সাক্ষাৎকারে এই অভিনেত্রীর বিরুদ্ধে একহাত নিয়েছিলেন 'কুছ কুছ হোতা হ্যায়'-এর পরিচালক। এবার ফের একবার সেই বিবাদে ঘি ঢাললেন 'গ্যাংস্টার' এর নায়িকা। বলাই বাহুল্য, করণ জোহরকে কটাক্ষ করে পোস্ট করা ওই ভিডিয়োর ক্যাপশনে বলিপাড়ার বিতর্কের 'কুইন' লিখেছেন বরাবরই তিনি অভদ্র!

২০০৭ সালের ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি ছোট্ট ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন কঙ্গনা। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে অনুষ্ঠানের হোস্ট হিসেবে জমিয়ে সঞ্চালনায় ব্যস্ত করণ। এরপরেই ফিল্মফেয়ারের একটি বিভাগে বিজয়ী হিসেবে কঙ্গনার নাম ঘোষণা করে তাঁকে মঞ্চে আমন্ত্রণ জানান তিনি। হাসিমুখে সেই পুরস্কার গ্রহণ করে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তৃতা রাখলেও করণের নাম উচ্চারণ তো দূরে থাকে, তাঁর দিকে একবার ভুলেও তাকাননি কঙ্গনা। সম্ভবত মনের ভুলেই।

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার লেখা সেই পোস্ট।
ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার লেখা সেই পোস্ট।

অভিনেত্রীর এহেন হাবভাব দেখে স্বভাবতই হতভম্ব হয়ে পড়েন করণ। অপ্রস্তুতভাব কাটাতে মুখে হাসি টেনে কঙ্গনার উদ্দেশে মজা করেই মাইকে তিনি বলে ওঠেন, 'এই যে কঙ্গনা আমি এদিকে'। তারপরেও কঙ্গনা সেদিকে ভ্রুক্ষেপ করেননি। ফলে ফের কাষ্ঠ হাসি হেসে করণ বলে ওঠেন, 'মনে হয় আমি মঞ্চে আমি আছি কি না এতে ওঁর কিছু যায় আসে না। যাক গে, পুরস্কার পাওয়ার জন্য কঙ্গনাকে অনেক শুভেচ্ছা'। এই ভিডিও পোস্ট করে নিজের ইনস্টাগ্রামের পোস্টে 'পাঙ্গা' ছবির নায়িকা লেখেন, ' কী করব, আমার অ্যাটিটিউড প্রথম থেকেই খারাপ'। এখানেই না থেমে আরও একটি স্টোরিতে এই বলি-অভিনেত্রী লিখেছেন, 'তখন ইন্ডাস্ট্রিতে মাত্র এক বছরের পুরোনো আমি। বয়সও অনেকটা কম ছিল। তাতে অবশ্য কিছু যায় আসেনি। সেদিনও অ্যাটিটিউডতা আমার আজকের মতোই ছিল!'

বন্ধ করুন