বাংলা নিউজ > বায়োস্কোপ > বিউটিশিয়ানকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত কঙ্গনার বডিগার্ড গ্রেফতার
গ্রেফতার অভিযুক্ত কঙ্গনার বডিগার্ড 
গ্রেফতার অভিযুক্ত কঙ্গনার বডিগার্ড 

বিউটিশিয়ানকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত কঙ্গনার বডিগার্ড গ্রেফতার

  • শুধু ধর্ষণ নয়, জালিয়াতি এবং অবাধ যৌনতার অভিযোগ রয়েছে কঙ্গনার নিরাপত্তরক্ষীর বিরুদ্ধে।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী কুমার হেগড়েকে শনিবার রাতে গ্রেফতার করে মুম্বই পুলিশ। কর্ণাটকের প্রত্যন্ত গ্রাম থেকে গ্রেফতার করা হয় তাঁকে। এক বিউটিশিয়ানকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। শুধু ধর্ষণ নয়, জালিয়াতি এবং অবাধ যৌনতার অভিযোগ রয়েছে কঙ্গনার নিরাপত্তরক্ষীর বিরুদ্ধে।

জানা গেছে, মুম্বই পুলিশের একটি বিশেষ দল শনিবার কুমার হেগড়েকে মাণ্ডিয়ার হেগাডাহল্লি থেকে গ্রেফতার করে। নির্যাতিতার অভিযোগ বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন অভিযুক্ত। এই সম্পর্কে ডিএন নগর পুলিশ থানায় মামলা দায়ের করেছিলেন নির্যাতিতা। এরপরই মুম্বই থেকে পালিয়ে নিজের গ্রামে গিয়ে থাকতে শুরু করেন কুমার হেগড়ে। অভিযুক্তের বিরুদ্ধে নির্যাতিতার কাছ থেকে, পঞ্চাশ হাজার টাকাও নিয়েছে বলে এফআইআরের কপিতে উল্লেখ রয়েছে।

অভিযোগের ভিত্তিতে গত ১৯ মে কুমার হেগড়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। অভিযুক্ত ওই বিউটিশিয়ানকে বিয়ের প্রলোভন দেখিয়ে সহবাস করত বলে অভিযোগ। তাঁরা একে অপরকে আট বছর ধরে চিনত বলে জানা যায়। পাশাপাশি ওই অভিযোগকারী জানিয়েছেন, তিনি শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাননি কিন্তু জোর করে কুমার তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ এবং ৪২০ ধারায় মামলা রুজু হয়েছে কুমার হেগড়ের বিরুদ্ধে। 

 

বন্ধ করুন