বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhaakad: বক্স অফিসে ধুঁকছে ‘ধাকড়’, চারদিনেই ‘ফ্লপ’ তকমা গায়ে সেঁটে গেল কঙ্গনার ছবির

Dhaakad: বক্স অফিসে ধুঁকছে ‘ধাকড়’, চারদিনেই ‘ফ্লপ’ তকমা গায়ে সেঁটে গেল কঙ্গনার ছবির

কঙ্গনা রানাওয়াত (ANI Photo) (Pallav Paliwal)

বিরাট বিপর্যয়! বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার ‘ধাকড়’। 

এমনটা ঘটবে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করেননি কঙ্গনা রানাওয়াত। বক্স অফিসে সটান মুখ থুবড়ে পড়েছে অভিনেত্রীর সাম্প্রতিকতম রিলিজ ‘ধাকড়’। নারীকেন্দ্রিক অ্যাকশন ছবির সংখ্যা বলিউডে হাতে গোনা, সেগুলির মধ্যে ‘ফুল বনে আংগারে’ ছাড়া কোনওটাই লাভের মুখ দেখেনি। 

বিতর্কের জেরে হামেশাই চর্চায় থাকেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর চরম সমালোচকও তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলতে পারবেন না। তবে কঙ্গনার ধামেকেদার পারফরম্যান্সও ভরাডুবির হাত থেকে বাঁচাতে পারেনি ‘ধাকড়’কে। ছবির দুর্বল চিত্রনাট্য এই ছবির ব্যর্থতার অন্যতম কারণ। 

 ছবি মুক্তির আগে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেছিলেন, এই ছবির একটি অ্যাকশন দৃশ্যের জন্য খরচ হয়েছে ২৫ কোটি টাকা। অথচ মুক্তির প্রথম চারদিনে ২ কোটির গণ্ডি পার করতে পারেনি এই ছবি, তা দুর্ভাগ্যজনক। শুক্রবার বক্স অফিসে মাত্র ৫০ লক্ষের টিকিট বিক্রি হয়েছিল এই ছবির। সপ্তাহান্তে তেমন পরিবর্তন হয়নি ছবির কালেকশন। সোমবার ব্যাপক হারে কমে ‘ধাকড়’-এর কালেকশন। সব মিলিয়ে চারদিনে মাত্র ১ কোটি ৮৫ লক্ষ টাকা আয় করেছে এই ছবি। 

সাম্প্রতিক সময়ে ‘৮৩’ সুপারফ্লপ হয়েছে। কোটি কোটি টাকা ঢেলে বানানো রণবীরের এই ছবি একদমই পছন্দ করেনি দর্শক, অন্যদিকে ‘জিরো’, ‘মহেঞ্জদারো’র মতো ছবিও মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। বিশেষজ্ঞদের মতে, প্রায় ৭০ কোটি টাকা জলে যেতে পারে ‘ধাকড়’ নির্মাতাদের। 

 

বন্ধ করুন