বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut's Dhaakad: সারা দেশে ধাকড়-এর ২০টি টিকিট বিক্রি, কঙ্গনার ১০০ কোটির ছবি ৩ কোটিও ব্যবসা করেনি
ফ্লপ করল কঙ্গনার ‘ধাকড়’। 

Kangana Ranaut's Dhaakad: সারা দেশে ধাকড়-এর ২০টি টিকিট বিক্রি, কঙ্গনার ১০০ কোটির ছবি ৩ কোটিও ব্যবসা করেনি

এজেন্ট অগ্নি-রুপী কঙ্গনার ‘ধাকড়’ মুখ থুবরে পড়ায় কঙ্গনার বলি-কেরিয়ার নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। 

শুধু কঙ্গনা রানাওয়াতের কেরিয়ারের নয়, বলিউডের সেরা ফ্লপের তালিকায় ঢুকতে চলেছে ‘ধাকড়’। এত খারাপ হাল যে গোটা দিনে ৫০ জনেরও কম মানুষ গোটা দেশ থেকে সিনেমা দেখছেন। গতকাল ছিল ‘ধাকড়’-এর দ্বিতীয় সপ্তাহ। হাতে গোনা কয়েকটা হলে সিনেমা দেখানো হচ্ছে। আর বক্স অফিস রিপোর্ট বলছে সেকেন্ড ফ্রাইডেতে ৪,৪০০ টাকার ব্যবসা করেছে ছবিখানা। ২০টির কাছাকাছি টিকিট বিক্রি হয়েছে। 

তবে একথা ভুলে চলবে না মহিলা কেন্দ্রিক সুপার-হিরো সিনেমার মধ্যে ‘ধাকড়’ অন্যতম বড় বাজেটের সিনেমা। ১০০ কোটি খরচ করে কঙ্গনা, জন আব্রাহামের এই ছবি বানানো হয়েছে। সেখানে এখনও ৩ কোটিও ঘরে তোলেনি কঙ্গনার সিনেমা। সঙ্গে বক্স অফিসে ‘ধাকড়’ যেভাবে মুখ থুবরে পড়েছে তা দেখে কোনও ওটিটি-ই এই ছবিখানার সত্ত্ব কিনতে চাইছেন না। এমনকী, কোনও স্যাটেলাইট চ্যানেলও নয়। আরও পড়ুন: বক্স অফিসে ধুঁকছে ‘ধাকড়’, চারদিনেই ‘ফ্লপ’ তকমা গায়ে সেঁটে গেল কঙ্গনার ছবির

কঙ্গনা একসময় দাঁপিয়ে কাজ করেছেন বলিউডে। ‘কৃশ ৩’, ‘কুইন’, ‘তন্নু ওয়েডস মন্নু’র মতো হিট উপহার দিয়েছেন। তবে ২০১৭ সাল থেকে পড়তে শুরু করে বাজার। ‘রঙ্গুন’, ‘সিমরন’, ‘মনিকর্ণিকা’, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’, ‘পাঙ্গা’, ‘থালাইভি’ চলেনি। 

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘তেজাস’ ছবির। এই সিনেমার মুখ্য ভূমিকাতেও কঙ্গনা। তবে আদৌ কঙ্গনার এই ছবি আসবে তো মার্কেটে! ‘ধাকড়’-এর খারাপ হাল দেখে কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়েই এখন লম্বা প্রশ্ন উঠেছে!

 

বন্ধ করুন