বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার বায়ুসেনার পাইলটের ভূমিকায় কঙ্গনা, ডিসেম্বরে উড়ান শুরু তেজস-এর

এবার বায়ুসেনার পাইলটের ভূমিকায় কঙ্গনা, ডিসেম্বরে উড়ান শুরু তেজস-এর

কঙ্গনা রানাওয়াত এবার পাইলটের ভূমিকায় (ছবি-টুইটার)

জাহ্নবীর পর এবার রুপোলি পর্দায় বায়ুসেনার পাইলটের ভূমিকায় কঙ্গনা রানাওয়াতকে দেখতে চলেছে দর্শক। 

সদ্যই জাহ্নবী কাপুরকে বায়ুসেনার পাইলটের চরিত্রে দেখছে দর্শক। গুঞ্জন সাক্সেনার বায়োপিক নিয়ে বিতর্কও কম হয়নি। এবার বায়ুসেনার পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ছবির নাম তেজস। ডিসেম্বরে শ্যুটি শুরু হতে চলেছে এই ছবি। শুক্রবার  প্রযোজক রনি স্ক্রুওয়ালা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই তেজসের কাজ শুরু হওয়ার ব্যাপারে জানতে পারেন অভিনেত্রীর অনুরাগী মহল । ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন সর্বেশ মেওয়ারা। এদিনই ছবিতে কঙ্গনার ফার্স্ট লুক পোস্টারও সামনে এসেছে।

একটি আনুষ্ঠানিক বিবৃতিতে কঙ্গনা জানিয়েছেন , ' টানটান উত্তেজনা , রোমাঞ্চে পরিপূর্ণ ছবি তেজসে একজন বায়ুসেনা পাইলটের ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত । এই ছবি তাঁদেরকে উৎসর্গ করে নির্মিত যাঁরা দিনের পর দিন সীমান্তে ইউনিফর্ম পরে অতন্দ্র প্রহরায় রক্ষা করে চলেছেন আমাদের । এই ছবি আমাদের সেনাবাহিনীর নির্ভীক জওয়ানদের বীরগাথাকে গৌরবান্বিত করে তোলার উদ্দেশ্যেই তৈরী হয়েছে । ....সর্বেশ আর রনির সাথে কাজ করতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত' ।

এর আগে আরএসবপিভি  প্রযোজনা সংস্থা তৈরি করেছে  উরি : দ্য সার্জিকাল স্ট্রাইকের মতো ছবি। লকডাউন শুরু হয়ে যাওয়ায় ছবির কাজ এতদিন থমকে ছিল, অবশেষে কাজ শুরু হতে চলছে, উচ্ছ্বিসত প্রযোজক রনি স্ক্রুওয়ালা জানালেন, ' ভারতীয় সেনাবাহিনীকে আমাদের তরফ থেকে জানানো সামান্য শ্রদ্ধার নিবেদন হলো উরি দ্যা সার্জিকাল স্ট্রাইক । আর এবার আমরা বায়ু সেনার পাইলটদের অনেক অজানা কথা মানুষের সামনে তুলে ধরতে চাই । আমাদের প্রজেক্টের সহকারী প্রযোজক সালোনা বেন্স জোশি বায়ুসেনার কোনো মহিলা পাইলটকে নিয়ে গল্প বলার প্রস্তাব দিয়েছিলেন । সেটা আমি সঙ্গে সঙ্গে সমর্থন করি এবং সেই মতো কঙ্গনাকে কাস্টিং করে কাজ শুরু হয় ' এমনটাই জানিয়েছেন রনি ।

নিজের চরিত্র নিয়ে টুইটে রীতিমতো উচ্ছাস প্রকাশ করেছেন কঙ্গনা । ছবিটি তরুণ প্রজন্মের কাছে ভারতীয় বায়ুসেনা সম্পর্কে নতুন বার্তা দেবে এবং আরো বেশি তরুণ যুবক যুবতী বাহিনীতে যোগ দিতে উৎসাহ পাবেন বলেই অভিমত পরিচালক সর্বেশের । এছাড়া কঙ্গনার দেশপ্রেম , বলিষ্ঠ ভাবমূর্তি আজকের প্রজন্মের কাছে আদর্শ বলেই মনে করেন পরিচালক । প্রসঙ্গত উল্লেখ্য ভারতীয় বায়ুসেনাই দেশের প্রতিরক্ষাক্ষেত্রে সর্বপ্রথম ২০১৬ সাল থেকে মহিলাদের সরাসরি বাহিনীতে অর্থাৎ কমব্যাট ফোর্সে যোগদানের অনুমতি দিয়েছিলো ।

কঙ্গনাকে শেষবার রুপোলি পর্দা দেখা গিয়েছে অশ্বিনী আইয়ার তিওয়ারির পাঙ্গা ছবিতে । এছাড়াও তাঁর হাতে রয়েছে জয়ললিতার বায়োপিক ' থালাইভি , লকডাউনের কারণে এই ছবির শ্যুটিং মাঝপথেই বন্ধ হয়ে যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.