বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের জন্য গোটা দেশের লড়াইয়ে বাধা 'অস্তিত্বহীন' তাপসী, দাবি টিম কঙ্গনার
থামছে না টুইটার যুদ্ধ (ছবি-ইনস্টাগ্রাম)
থামছে না টুইটার যুদ্ধ (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের জন্য গোটা দেশের লড়াইয়ে বাধা 'অস্তিত্বহীন' তাপসী, দাবি টিম কঙ্গনার

  • এদিন তাপসীকে এ-লিস্টার নায়িকা হয়ে উঠবার পাঠও দিল টিম কঙ্গনা রানাওয়াত। 

থামছে না কঙ্গনা রানাওয়াত ও তাপসী পান্নুর টুইটার যুদ্ধ। বলিউডের এই দুই আউটসাইডারের মধ্যে বাকযুদ্ধ অব্যাহত রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম, গ্যাংবাজি নিয়ে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন কঙ্গনা। এক কথায় বলিউডের একটা বড়ো অংশের বিরুদ্ধে প্রকাশ্যে যুদ্ধ ঘোষণা করে দিয়েছেন অভিনেত্রী। যদিও এই আন্দোলনে পাশে নেই তাপসী,বরং কঙ্গনার মানসিকতা নিয়েই প্রশ্ন তুলেছেন ‘পিঙ্ক’ লেডি।  

এবার তাপসী পান্নুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ টিম কঙ্গনা রানাওয়াতের। সুশান্ত সিং রাজপুতকে বিচার পাইয়ে দেওয়ার লড়াইয়ে 'বাধা হয়ে দাঁড়াচ্ছেন তাপসী’ অভিযোগ তাদের।

তাপসীর একটি সাম্প্রতিকতম ইন্টারভিউয়ের অংশ শেয়ার করে টুইটারে কঙ্গনার টিম লেখে, ‘তাপসীজি বলছেন উনি টিআরপির জন্য ড্রামা করতে পারবেন না, উনার মতো অস্তিত্বহীন কেরিয়ার নিয়েই উনি সুশান্তকে বিচার পাইয়ে দেওয়ার গোটা দেশের উদ্যোগকে নষ্ট করে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। টিআরপির জন্য একজনের কিছু সঠিক পয়েন্টের প্রয়োজন, বুদ্ধির প্রয়োজন, উপযুক্ত ন্যারেটিভ থাকতে হয় এবং স্পষ্টবক্তা হতে হয়…’

অপর একটি টুইটে যোগ করা হয়, ‘এটা পরিষ্কারভাবে কঙ্গনার মতো একজন মহান নারীর স্ট্রাগলকে অপদস্থ করবার প্রচেষ্টা। যে শুধুমাত্র নিজের উজ্জ্বল কেরিয়ারের বাজি রাখেনি, সঙ্গে নিজের জীবনের ঝুঁকিও নিয়েছে। এদের মতো লোভী মানুষদের লজ্জা থাকা দরকার’।

অপর একটি টুইটে তাপসীকে বলিউডের প্রথমসারির নায়িকা হয়ে উঠবার টিপসও দিতে দেখা গেল টিম কঙ্গনাকে। তাঁদের কথায়, ‘ভালো অভিনয়,ব্যক্তিত্ব এবং সবচেয়ে জরুরি একটা সোলো হিট ছবি… ব্লকবাস্টারই কাম্য, যেমন কুইন, তনু ওয়েডস মনু রিটার্নস, মণিকর্নিকা, তোমরা সময় শুরু হয়ে গিয়েছে,যাও তাপসী’। 

এই টুইটের সঙ্গে তাপসীর একটি সাক্ষাত্কার যোগ করে টিম কঙ্গনা, যেখানে তাপসীকে বলতে শোনা গিয়েছে তিনি নিজের বলিউডের এ-লিস্টার নায়িকা বলে গণ্য করেন না। এবং তাঁর জানা নেই কীভাবে প্রথম সারির নায়িকা হয়ে উঠতে হয়।

হিন্দুস্তান টাইমসকে দিন কয়েক আগেই নেপোটিজম নিয়ে কঙ্গনার আন্দোলন সম্পর্কে তাপসী পান্নু জানিয়েছেন, 'আমি বিষাক্ত হতে পারব না। আমি কারুর মৃত্যুর ফায়দা লুটতে চাই না নিজের স্বার্থসিদ্ধির জন্য এবং সেই ইন্ডাস্ট্রিটাকে ছোট করতে চাই না যার সঙ্গে আমার পরিচয় ও রুজিরুটি জড়িয়ে আছে'।

বন্ধ করুন