বাংলা নিউজ > বায়োস্কোপ > গঙ্গায় ভাসা মৃতদেহ নাইজেরিয়ার, মোদী সরকারের সপক্ষে ইনস্টা ভিডিয়োয় দাবি কঙ্গনার

গঙ্গায় ভাসা মৃতদেহ নাইজেরিয়ার, মোদী সরকারের সপক্ষে ইনস্টা ভিডিয়োয় দাবি কঙ্গনার

কঙ্গনা রানাওয়াত (MINT_PRINT)

আবার নতুন বিতর্ক। নেটিজেনদের নতুন মিম। কঙ্গনার ‘নাইজেরিয়া’ মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল! 

বিহার ও উত্তরপ্রদেশে গঙ্গায় মানুষের শবদেহ ভাসা নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত। যা নিয়ে মিম এখন ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনা জানিয়েছেন গঙ্গা নদীতে যে দেহ ভেসে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে তা আসলে নাইজেরিয়ার ছবি। 

করোনার ভাইরাসের এই মহামারীর সময় বিহার ও উত্তরপ্রদেশে গঙ্গা ও তাঁর তীরবর্তী এলাকায় মানবদেহ পাওয়া যাচ্ছে। যা ঘুম উড়িয়েছে সরকার ও প্রশাসনের। যদিও কীভাবে এই মৃত্যু হয়েছে, তার সঠিক তথ্য এখনও মেলেনি। তবে, মৃতদেহ ভাসার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী জানিয়েছেন, এই ছবিগুলি ভুয়ো। এবং সরাসরি আঙুল তুলেছেন কংগ্রেসের দিকে। এবং, দাবি জানিয়েছেন এই ছবি ও ভিডিয়ো ফুটেজ নাইজেরিয়ার। তারপর থেকে একাধিক মিম ছড়িয়েছে কঙ্গনাকে নিয়ে। নেটিজেনদের দ্বারা ট্রোলডও হয়েছেন নায়িকা।

এমনকী, উত্তরপ্রদেশকে নাইজেরিয়া বলে সম্বোধন করতেও শুরু করে দিয়েছেন নেটনাগরিকরা।

এক নেটিজেনের মন্তব্য, এবার কঙ্গনার নাইজেরিয়ার প্রেসিডেন্টের পদত্যাগ নিয়ে সরব হওয়া উচিত।

বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ভোটে জেতার পর একাধিক বিতর্কিত টুইট করেছিলেন কঙ্গনা। সেই সময় বিদ্বেষ ও হিংসা ছড়ানোর জন্য টুইটার থেকে বরাবরের জন্য ব্যান করা হয় কঙ্গনাকে। এরপর নিজে কোভিড আক্রান্ত হওয়ার পর করোনা ভাইরাসকে ‘স্মল টাইম ফ্লু’ লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। সে পোস্টও সরিয়ে ফেলা হয়েছিল ইনস্টাগ্রামের পক্ষ থেকে। তারপর আবার নতুন বিতর্কের জন্ম দিলেন কঙ্গনা।

বন্ধ করুন