বাংলা নিউজ > বায়োস্কোপ > 'করোনায় কিছু মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে’, কঙ্গনা রানাওয়াতের টুইটে ক্ষুব্ধ নেটিজেনরা
কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম)
কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম)

'করোনায় কিছু মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে’, কঙ্গনা রানাওয়াতের টুইটে ক্ষুব্ধ নেটিজেনরা

  • কঙ্গনা রানাওয়াতের টুইটে চটেছেন নেটিজেনরা। একজন তারকা হয়ে এত মানুষের অকাল মৃত্যুকে কীভাবে স্বাভাবিক ভাবে নিতে পারেন, প্রশ্ন উঠছে তা নিয়েও।

করোনায় অনেক মানুষ মারা গেলেও, অনেক উপকারও হয়েছে— কঙ্গনা রানাওয়াতের আজব টুইট ঘিরে ফের রোষ সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক ছেড়ে বেরোতে একেবারেই রাজি নন ‘থালাইভি’ অভিনেত্রী। যেখানে গত ২৪ ঘণ্টায় ৩ লাখ মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, সেখানে তাঁর মুখে শোনা গেল এই মারণ ভাইরাসের প্রশংসা। ‘এই ভাইরাসের জন্য মানুষের মৃত্যু হলেও, বাকি অনেক কিছু ভালো হচ্ছে’,  টুইটারে এমনটাই দাবি করেন তিনি।  

‘কিছু মানুষের মারা যাওয়া’ খুব হালকা ভাবে নিয়ে কঙ্কনা তাঁর টুইটারে লিখেছেন, ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করার কাজে লাগিয়েছিল। আজ হয়তো মানুষ সেটাকে নিয়ে সন্ত্রস্ত! আমার কথার সঙ্গে হয়তো কেউ সহমত হবেন, কেউ হবেন না। কিন্তু এটা মানতেই হবে যে, এই ভাইরাস পৃথিবীকে সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাদবাকি সবকিছু সেরে উঠছে’।

আর এতেই চটেছেন নেটিজেনরা। একজন তারকা হয়ে এত মানুষের  মৃত্যুকে কীভাবে স্বাভাবিক ভাবে নিতে পারেন প্রশ্ন উঠছে তা নিয়েও। তাঁদের মতো কঙ্গনা রানাওয়াতের কাছে সমস্ত সুবিধে আছে বলেই তিনি এধরণের ‘বোকাবোকা’ টুইট করতে পারেন।

উপরের টুইটটি করেই থেমে থাকেননি কঙ্গনা। পৃথিবীকে সারিয়ে তোলার নানা উপায়ও জানিয়েছেন! লিখেছেন, ‘১) বছরে প্রত্যেককে ৮টি করে গাছ লাগাতে হবে। ২) খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে। ৩) প্লাস্টিকের পণ্য, বিশেষ করে যা একবার ব্যবহার যোগ্য, সেগুলোকে এড়িয়ে চলতে হবে। ৪) খাবার নষ্ট করা যাবে না। ৫) চারপাশের দায়িত্বহীন মানুষদের থেকে সতর্ক হয়ে থাকতে হবে। কারণ, আপনি সাবধানে থাকলেও এরা বিপদ ডেকে আনতে পারে।’

বন্ধ করুন