বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: ‘খালিস্তানি জঙ্গিদের মশার মতো পিষে মেরেছিলেন', ইন্দিরাকে নিয়ে সুর বদল কঙ্গনার!
সুর বদল কঙ্গনার! 
সুর বদল কঙ্গনার! 

Kangana Ranaut: ‘খালিস্তানি জঙ্গিদের মশার মতো পিষে মেরেছিলেন', ইন্দিরাকে নিয়ে সুর বদল কঙ্গনার!

  • আচমকাই কঙ্গনার মুখে ইন্দিরা স্তুতি, প্রাক্তন প্রধানমন্ত্রীকে নিয়ে এ কী বললেন ‘কুইন’!

বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত এক কথায় সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। সদ্য পদ্মশ্রী সম্মানে ভূষিত এই জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী বারবার সমালোনায় মুখর হয়েছেন গান্ধী পরিবারের। কঙ্গনার মোদী-ভক্তিও কারুর অজানা নয়। এই সবের মাঝেই আচমকা কঙ্গনার মুখে ইন্দিরা স্তুতি! যার জেরে অবাক নেটপাড়া। কঙ্গনা  নিজের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন ‘খালিস্তানি জঙ্গি’ দমনে প্রশংসনীয় ভূমিকা পালন করেছিলেন ইন্দিরা গান্ধী। দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ‘মশার মতো পিষে মেরেছিলেন খালিস্তানিদের', লেখেন কঙ্গনা। 

কঙ্গনা রানাওয়াত নিজের পোস্টে ইন্দিরার নাম করেননি, তবে পোস্টটি তাঁকে নিয়েই লেখা তা বুঝতে অসুবিধা হয় না। ‘মনিকর্ণিকা’ অভিনেত্রী লেখেন, ‘খালিস্তানি জঙ্গিরা আজ ফের সরকারের বিরুদ্ধে মাথাচাড়া দিচ্ছে… কিন্তু একজন মহিলাকে ভুলে গেলে চলবে না… একমাত্র মহিলা প্রধানমন্ত্রী, যিনি নিজের জুতোর তলায় এঁদের পিষে দিয়েছিলেন। ওঁনার জন্য এই দেশকে কতখানি অসুবিধায়ও পড়তে হয়েছে, কিন্তু সেটা বড় কথা না। নিজের জীবনের বিনিময়ে খালিস্তানিদের মশার মতো মেরেছিলেন উনি… কিন্তু দেশকে কোনওভাবেই ভাঙতে দেননি’। 

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

এখানেই থেমে থাকেননি কঙ্গনা। তিনি আরও বলেন, মৃত্যুর এতো বছর পরেও তাঁর নাম শুনলেই খালিস্তানিরা কাঁপে। ইন্দিরার একটি ছবি শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘আজ খালিস্তানি আন্দোলনের এই বাড়বাড়ন্তের সময়ে উনি ভীষণরকমভাবে প্রাসঙ্গিক। শীঘ্রই আপনাদের সামনে নিয়ে আসছি এমার্জেন্সি’। উল্লেখ্য, কঙ্গনার আসন্ন ছবির নাম ‘এমার্জেন্সি’। যেখানে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। 

অন্যদিকে ভারতীয় যুব কংগ্রেসের তরফে কঙ্গনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো হল। নয়া দিল্লির পার্লামেন্ট স্ট্রিট পুলিশ থানায় অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে ‘জেহাদী’ মন্তব্যের জেরে। কৃষি আইন প্রত্যাহার নিয়ে ঝাঁঝালো আক্রমণ করে বসেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় ভারতকে ‘জেহাদী রাষ্ট্র’ বলে বসেন। তিনি লেখেন, ‘দুঃখিত, লজ্জিত, এটা এক্কেবারে বেঠিক। যদি মানুষজন রাস্তায় দাঁড়িয়ে আইন বানাতে শুরু করে,পার্লামেন্টে নির্বাচিত সরকারের বদলে তাহলে এটাও জিহাদিদের রাষ্ট্র।সকলকে শুভেচ্ছা যাঁরা এমনটাই চেয়েছিলেন’। এই মন্তব্যের জেরেই বিপাকে অভিনেত্রী।

বন্ধ করুন