বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বলিউডে কেউ বন্ধু হওয়ার যোগ্য নয়!', ফের একবার বোমা ফাটালেন কঙ্গনা
বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত (PTI)

'বলিউডে কেউ বন্ধু হওয়ার যোগ্য নয়!', ফের একবার বোমা ফাটালেন কঙ্গনা

  • শীঘ্রই কঙ্গনাকে অর্জুন রামপালের পাশাপাশি ‘ধাকড়’ ছবিতে দেখা যাবে। বলি কুইনের মন্তব্য, বলিউডে কেউ তাঁর বন্ধু হওয়ার যোগ্য নয়।

বলিউড নিয়ে একাধিক সময় একাধিক বিস্ফোরক মন্তব্য করে থাকেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী তাঁর ঠোঁটকাটা মেজাজের জন্য চর্চায়ও থাকেন। সম্প্রতি সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে তার কোনও বন্ধু নেই। এমনকি আরও বলেছেন, ইন্ডাস্ট্রিতে এমন কেউ তাঁর ঘনিষ্ঠ নেই, যাঁকে নিজের বাড়িত আমন্ত্রণ জানাতে পারেন তিনি। 

শীঘ্রই কঙ্গনাকে অর্জুন রামপালের পাশাপাশি ‘ধাকড়’ ছবিতে দেখা যাবে। বলি কুইনের মন্তব্য, বলিউডে কেউ তাঁর বন্ধু হওয়ার যোগ্য নয়।

রবিবারের ব্রাঞ্চের জন্য আমন্ত্রণ জানানোর ক্ষেত্রে বলিউড থেকে তিনজনের নাম জানতে চাওয়া হয় কঙ্গনার কাছে। ইউটিউব চ্যানেল কার্লি টেলসকে অভিনেত্রী বলেন, ‘সেবা করার মতো আমার মনে হয় না বলিউডে কেউ আছে। ঘরে তো ডাকবই না কাউকে। বাইরে দেখা হলে ঠিক আছে, বাড়িতে তো ডাকবই না।’ আরও পড়ুন: স্টার কিডদের সেদ্ধ ডিমের মতো দেখতে! বলিউড নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা, দিলেন সাফাইও

বলিউডে কঙ্গনার কোনও বন্ধু আছে কিনা জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, ‘না না, একদমই নয়। কেউ আমার বন্ধু হওয়ার মতো যোগ্য নয় এরা। তারজন্য যোগ্যতা থাকা প্রয়োজন।’

কয়েকদিন আগেই মুক্তি পায় কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি 'ধাকড়'-এর ট্রেলার। কঙ্গনাকে দেখা যাবে এজেন্ট অগ্নি নামের একজন সুপার-স্পাই হিসেবে। ২০ মে মুক্তি পাচ্ছে এই ছবি। কঙ্গনার সঙ্গে রজনীশ ঘাই পরিচালিত এই ছবিতে দেখা মিলবে অর্জুন রামপাল আর দিব্যা দত্ত-র। দেখা মিলবে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়েরও। কঙ্গনার মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। 

বন্ধ করুন