বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অক্ষয় কুমার চুপিচুপি ফোন করেছে’, দাবি কঙ্গনার
অক্ষয় কুমার ও কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয় কুমার ও কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম)

‘অক্ষয় কুমার চুপিচুপি ফোন করেছে’, দাবি কঙ্গনার

মুভি মাফিয়াদের ভয়ে বলিউডের বড় তারকারাও জনসমক্ষে নাম উচ্চারণ করেন না কঙ্গনার, এমনটাই দাবি অভিনেত্রীর। 

বিতর্ক আর কঙ্গনা যেন মুদ্রার এপিঠ ওপিঠ। এবার তাতে নতুন সংযোজন হল অক্ষয় কুমারের নাম। কঙ্গনা রানাওয়াত দাবি করলেন, তাঁকে নাকি লুকিয়ে লুকিয়ে ফোন করেছেন অক্ষয়! কেন? বলিউড মাফিয়াদের ভয়ে!অভিনেত্রীর নতুন ছবি ‘থালাইভি’-র ট্রেলার দেখে অনেক তারকাই লুকিয়ে ফোন আর মেসেজ করেছেন, সম্প্রতি এরকমই এক বিস্ফোরক টুইট করেছেন কঙ্গনাকে। আর সেই তালিকায় রয়েছেন স্বয়ং খিলাড়ি কুমারের নাম। 

টুইটারে এক ব্যক্তির করা টুইটের উত্তরে কঙ্গনা লিখেছেন, ‘বলিউডে কিছুজন আমার এতটাই বিরোধিতা করে যে, আমার প্রশংসা করলেও সেখানে মানুষকে বিপদে পড়তে হয়। অক্ষয় কুমারের মতো বড় তারকাদের ফোন আর মেসেজ এসেছে আমার কাছে। ওঁরা ‘থালাইভি’র ট্রেলারের প্রশংসা করেছেন। মুভি মাফিয়ার ভয়ে আলিয়া বা দীপিকার ছবির ক্ষেত্রে যেমন করেন, তেমন জনসমক্ষে প্রশংসা করতে পারেননি!’

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর তৈরি হয়েছে ‘থালাইভি’। সেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। পরদায় জয়ললিতার চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করে ফুটিয়ে তোলার জন্য ওজন বাড়াতে হয়েছিল কঙ্গনাকে। ফের ওজন কমিয়ে নিজের চেহারায় ফিরছেন। ছবিতে জয়ললিতার রুপোলি পরদা থেকে মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসার জার্নি তুলে ধরা হয়েছে।

এখানে ‘মুভি মাফিয়া’ বলতে নাম না-করে করণ জোহরকেই ইঙ্গিত করেছেন কঙ্গনা। নায়িকার দাবি, করণ তাঁর বলিউড কেরিয়ার নষ্ট করতে উঠেপড়ে লেগেছে। এমনকী, করণের ভয়ে নাকি বলিউডের তারকারা জনসম্মুখে নায়িকার প্রশংসাও করেন না। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শেয়ার করেছিলেন কঙ্গনা। যেখানে দেখা যাচ্ছে তিনি আলিয়া ভাট আর দীপিকা পাড়ুকোনের অভিনয়ের প্রশংসা করছেন। সেই ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, আমি ওঁদের প্রশংসা করলেও, ওঁরা কখনই আমার প্রশংসা করে না। 

বন্ধ করুন