বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইয়ের বিয়েতে রানির বেশে কঙ্গনা, উদয়পুরের রাজপ্রাসাদে বিলাসবহুল অনুষ্ঠান

ভাইয়ের বিয়েতে রানির বেশে কঙ্গনা, উদয়পুরের রাজপ্রাসাদে বিলাসবহুল অনুষ্ঠান

  • ভাই অক্ষয় রানাউতের বিয়ে। সেই উপলক্ষ্যে রাজস্থানের উদয়পুরে হাজির হন কঙ্গনা রানাউত। সপরিবারে বিয়ের অনুষ্ঠানে সোশ্যালে ছবি পোস্ট বলিউডের ‘কুইন’এর।
কঙ্গনার ছোটভাই অক্ষত রানাওয়াত সাতপাকে বাঁধা পড়লেন। উদয়পুরে বসেছিল নায়িকার ভাইয়ের বিয়ের আসর। এই শুভ অনুষ্ঠানের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/11কঙ্গনার ছোটভাই অক্ষত রানাওয়াত সাতপাকে বাঁধা পড়লেন। উদয়পুরে বসেছিল নায়িকার ভাইয়ের বিয়ের আসর। এই শুভ অনুষ্ঠানের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ভাইয়ের স্ত্রী, ঋতুকে নিজের পরিবারে স্বাগত জানিয়ে ছবি পোস্ট করেন কঙ্গনা। লেখেন, বাড়ির মেয়ের মতো করেই তাঁকে রাখবে কঙ্গনার পরিবার। অক্ষয়-ঋতুর নতুন পথ চলার জন্য সকলের আশীর্বাদ ও শুভকামনা  চেয়েছেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/11ভাইয়ের স্ত্রী, ঋতুকে নিজের পরিবারে স্বাগত জানিয়ে ছবি পোস্ট করেন কঙ্গনা। লেখেন, বাড়ির মেয়ের মতো করেই তাঁকে রাখবে কঙ্গনার পরিবার। অক্ষয়-ঋতুর নতুন পথ চলার জন্য সকলের আশীর্বাদ ও শুভকামনা  চেয়েছেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম) 
কোটি কোটি টাকা খরচ হয়েছে বিয়েতে। ভাইয়ের মাথায় শেহরা বেঁধে দিচ্ছেন কঙ্গনা। (ছবি-ইনস্টা্গ্রাম) 
3/11কোটি কোটি টাকা খরচ হয়েছে বিয়েতে। ভাইয়ের মাথায় শেহরা বেঁধে দিচ্ছেন কঙ্গনা। (ছবি-ইনস্টা্গ্রাম) 
দিদি রাঙ্গোলি চান্দেল ও মায়ের সঙ্গে ছবি পোস্ট করে উচ্ছ্বসিত দেখা যায় অভিনেত্রীকে। বিয়েতে নানা লুকসে ধরা দিয়েছেন অভিনেত্রী। (ফেসবুক)
4/11দিদি রাঙ্গোলি চান্দেল ও মায়ের সঙ্গে ছবি পোস্ট করে উচ্ছ্বসিত দেখা যায় অভিনেত্রীকে। বিয়েতে নানা লুকসে ধরা দিয়েছেন অভিনেত্রী। (ফেসবুক)
বিয়েতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় ধরা দেন অভিনেত্রী। সঙ্গে ডিজাইনার ভারী গয়না। একদম মোহময়ী সাজে ধরা দেন তিনি। (ফেসবুক)
5/11বিয়েতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় ধরা দেন অভিনেত্রী। সঙ্গে ডিজাইনার ভারী গয়না। একদম মোহময়ী সাজে ধরা দেন তিনি। (ফেসবুক)
কঙ্গনা জানিয়েছেন ডিজাইনার এই মাল্টি কালার লেহেঙ্গা তৈরী করতে প্রায় ১৪ মাস সময় লেগেছে। পায়ে ডিজাইনার পাম্প শু-তে দেখা গিয়েছে অভিনেত্রীকে। (ফেসবুক)
6/11কঙ্গনা জানিয়েছেন ডিজাইনার এই মাল্টি কালার লেহেঙ্গা তৈরী করতে প্রায় ১৪ মাস সময় লেগেছে। পায়ে ডিজাইনার পাম্প শু-তে দেখা গিয়েছে অভিনেত্রীকে। (ফেসবুক)
সঙ্গীতে পরেছিলেন ডিজাইনার হাল্কা গোল্ডেন রঙের জারদৌসি কাজের লেহেঙ্গা। সঙ্গে হাল্কা মেকাপ।  (ফেসবুক)
7/11সঙ্গীতে পরেছিলেন ডিজাইনার হাল্কা গোল্ডেন রঙের জারদৌসি কাজের লেহেঙ্গা। সঙ্গে হাল্কা মেকাপ।  (ফেসবুক)
একদম উষ্ণতা ছড়ানো লুকে ধরা দিয়েছিলেন তিনি। (ফেসবুক)
8/11একদম উষ্ণতা ছড়ানো লুকে ধরা দিয়েছিলেন তিনি। (ফেসবুক)
মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। (ফেসবুক)
9/11মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। (ফেসবুক)
বর-কনে। পেইল পিঙ্ক লহেঙ্গা, সঙ্গে জারদৌসি কাজ-দারুণ মানিয়েছে কঙ্গনার ভ্রাতৃবধূ ঋতুকে। অন্যদিকে অক্ষয়েও পাওয়াল গেল একদম রাজকীয় বেশে। (ছবি-ইনস্টাগ্রাম)
10/11বর-কনে। পেইল পিঙ্ক লহেঙ্গা, সঙ্গে জারদৌসি কাজ-দারুণ মানিয়েছে কঙ্গনার ভ্রাতৃবধূ ঋতুকে। অন্যদিকে অক্ষয়েও পাওয়াল গেল একদম রাজকীয় বেশে। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিবারের খুদে সদস্যকে কোলে নিয়ে পোজ দিচ্ছেন কুইন। (ছবি-ইনস্টাগ্রাম) 
11/11পরিবারের খুদে সদস্যকে কোলে নিয়ে পোজ দিচ্ছেন কুইন। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি