বাংলা নিউজ > বায়োস্কোপ > রিহানাকে ‘পর্ন গায়িকা’ বলে কটাক্ষ কঙ্গনার, ব্যাপক ট্রোলড হলেন কুইন
থামছে না তরজা
থামছে না তরজা

রিহানাকে ‘পর্ন গায়িকা’ বলে কটাক্ষ কঙ্গনার, ব্যাপক ট্রোলড হলেন কুইন

  • শরীর প্রদর্শন করেই নাকি ফেমাস সাধারণ প্রতিভার অধিকারী রিহানা! দাবি কঙ্গনার। 

কৃষিবিলের বিরোধীতায় নামা ভারতীয় কৃষকদের হয়ে সুর চড়িয়েছেন বিশ্ববন্দিত পপ গায়িকা রিহানা। রিহানার একটি টুইটের জেরেই অস্বস্তিতে ভারত সরকার। কারুর নাম না করলেও বুধবার বিদেশমন্ত্রকের তরফে আনুষ্ঠানিক বিবৃতি জারি করে তারকাদের যে কোনও বিষয় নিয়ে মন্তব্য করবার ক্ষেত্রে সবদিক বিচার করবার পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু তাতে বিতর্ক থেমে নেই। বুধবার রিহানার বিরুদ্ধে টুইটারে দিনভর আওয়াজ তুললেন স্বঘোষিত গেরুয়া সমর্থক কঙ্গনা রানাওয়াত।  রিহানাকে কঙ্গনা শুধু বোকা বলে থেমে যাননি। বরং টুইটারে ১০১ মিলিয়ান ফলোয়ার যে রিহানার, তাঁকে তিনি পর্নস্টার, পর্ন গায়িকা বলে কটাক্ষ করেন। এই নিয়ে তুমুল হইচই নেটদুনিয়ায়। 

জগমিত সিং নামে এক ব্যক্তির সাক্ষাতকার প্রকাশ করেন এক নেট নাগরিক, দাবি করা হয় তিনি জঙ্গি কার্যকলাপে মদত দেন। সেই ভিডিয়ো ক্লিপ শেয়ার করে কঙ্গনা লেখেন, এই সন্ত্রাসবাদী হল পর্ন গায়িকা রিহানার বন্ধু।  এর বিরুদ্ধে সন্ত্রাসবাদী কার্যকলাপে আর্থিক মদত দেওয়ার অভিযোগ রয়েছে। এর মাথাতে খালিস্তানও রয়েছে… একজন পর্নস্টার ওকে ফলো করে আর এটাও ওর জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি'। সঙ্গে কঙ্গনা জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ- ইন্ডিয়া টুগেদার এবং ইন্ডিয়া এগেনস্ট প্রোপাগান্ডা। 

রিহানার প্রতিভাকেও এদিন কটাক্ষ করতে ছাড়েননি কঙ্গনা। শুধুমাত্র শরীর প্রদর্শন করেই নিজের গানকে জনপ্রিয় করে তুলেছেন রিহানা, এমন মন্তব্য করে বসেন কুইন। তাঁর মত, এরা সংগীত বিক্রি করতে পারে না সেখানে অ্যাডাল্ট বা সেনচুয়াল কনটেন্ট না দেখিয়ে।… একজন পর্ন গায়িকা পুরোপুরি নির্ভরশীল তাঁর শরীর প্রদর্শনের উপর, নিজের গোপনাঙ্গ দেখিয়ে, সাধারন প্রতিভা নিয়েই তাঁরা সফল'।  এরপর রিহানার কনসার্টের কিছু বোল্ড ছবি পোস্টে নিজের শাড়ি পরা একটি ছবি শেয়ার করে কঙ্গনা লেখেন- 'ডানপন্থীদের আদর্শ বনাম বামপন্থীদের আদর্শ… আমার কথাটা এই বলেই শেষ করবাম'।

কঙ্গনার এই মন্তব্যে একবারেই ভালো চোখে দেখেননি নেট নাগরিকদের একাংশ। তাঁরা সঙ্গে সঙ্গে কঙ্গনার বিকিনি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করা হয় বহু ছবিতে কঙ্গনার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের মুহূর্তও। ব্যাপক ট্রোলিংয়ের শিকার হন অভিনেত্রী।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকলকে অবাক করে নিজের টুইটার হ্যান্ডেলে রিহানা ভারতের কৃষক বিক্ষোভ সংক্রান্ত সিএনএন-এর খবরের একটি লিঙ্ক টুইটারে পোস্ট করেন। সেখানে লেখা রয়েছে, ভারতের রাজধানী দিল্লির একাধিক অঞ্চলে ইন্টারনেট পরিষেবা বিচ্ছিন্ন করে দেওয়ার কথা, লেখা রয়েছে ২৬ শে জানুয়ারি বিশ্বের সর্ববৃহত গণতন্ত্রের প্রজাতন্ত্র দিবসে পুলিশ ও বিক্ষুদ্ধ কৃষকদের খন্ডযুদ্ধের পরিস্থিতির কথা। টুইটারে যাঁর ফলোয়ার সংখ্যা ১০১ মিলিয়ানেরও বেশি সেই রিহানার প্রশ্ন, ‘কেন আমরা এই বিষয়ে (ভারতের কৃষি আন্দোলন) কথা বলছি না?’

বন্ধ করুন