বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘একঘেঁয়েমি’ দূর করতে স্বরাকে ট্রোল করলেন কঙ্গনা, পেলেন মোক্ষম জবাব
স্বরাকে ট্রোল করলেন কঙ্গনা!
স্বরাকে ট্রোল করলেন কঙ্গনা!

‘একঘেঁয়েমি’ দূর করতে স্বরাকে ট্রোল করলেন কঙ্গনা, পেলেন মোক্ষম জবাব

  • নেটিজেনদের অনেকেই বলছেন কঙ্গনাকে ‘ক্লাস’ শব্দের অর্থ ভালোভাবে বুঝিয়ে দিলেন স্বরা। 

বিতর্ককে দু-হাত খুলে স্বাগত জানাতে একটু বেশি ভালোবাসেন কঙ্গনা রানাওয়াত। তাই বেফাঁস মন্তব্য করা থেকে এক পা পিছু হটেন না অভিনেত্রী। রবিবার টুইটারে স্বরা ভাস্করকে লক্ষ্য করে একটি টুইট করেন। স্বরাকে খাটো করে তৈরি একটি মিম নিজের অফিসিয়্যাল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন ‘ফ্যাশন’ নায়িকা। সেই পোস্টে, একইরকম পোশাকে দেখা যাচ্ছে দুই বলিউড অভিনেত্রীকে। সোনালি রঙের শাড়ি, সঙ্গে সাদা হাইনেক ব্লাউজ, গলায় ভারি নেকলেসে সেজেছেন তাঁরা। তবে স্বরার ছবির সিঁথির কাছটিতে একটি লাল সার্কেল দেওয়া। কারণ স্বরার ওই জায়গার চুল খানিকটা উঠে গিয়েছে, তেমনই দেখাচ্ছে ছবিতে। দুটি ছবির জন্য ব্যবহার করা হয়েছে দুটি বিশেষন, কঙ্গনার ছবির উপর লেখা- ক্লাস (আভিজাত্য), এবং স্বরার ছবিতে লেখা ক্র্যাশ (নির্বোধ)। 

এই মিম রি-টুইট করে কঙ্গনা লেখেন- ‘এই সব কী হচ্ছে!! এটা কী সত্যি স্বরা? এই পোস্টের কমেন্ট বক্সে এক ফলোয়ার কঙ্গনাকে প্রশ্ন করেন, রবিবার বাড়ি বসে নিজের একঘেঁয়েমি কাটাতেই কি এমনটা করছেন অভিনেত্রী?  কঙ্গনার সপাট জবাব, ‘হ্যাঁ, একটু বোর হচ্ছিলাম...ভাবলাম স্বরাকে একটু জ্বালাতন করি’।

স্বরা ভাস্করও ছেড়ে কথা বলবার পাত্রী নন। তিনিও কঙ্গনার কাছ থেকে উদার প্রতিশোধ নিলেন। অভিনেত্রী লেখেন- ‘সবসময় খুশি হই, কঙ্গনা রানাওয়াতের একঘেঁয়েমি দূর করতে পেরে, তুমি জানো আমি তোমায় ভালোবাসি’।

স্বরার এই প্রতিক্রিয়া দেখে হতবাক নেটিজেনরা। একজন লেখেন, ‘এটা আমি কি দেখছি! এটাও সত্যি সম্ভব’। একজন লিখেছেন- ‘স্বরা একদম সঠিক জবাব দিয়েছে, ক্লাস কাকে বলে সেটা দেখিয়ে দিল’। 

তনু ওয়েডস মনু কো-স্টার স্বরা ভাস্করের সঙ্গে কঙ্গনার সম্পর্ক যে আদায়-কাঁচকলায় তা কারুর অজানা নয়। এর আগে স্বরাকে ‘বি-গ্রেড’ অভিনেত্রী বলেও আক্রমণ শানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। 

বন্ধ করুন