বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রামভক্ত মিথ্যে বলে না’, নিজের কোভিড নেগেটিভ রিপোর্ট ইনস্টায় শেয়ার করলেন কঙ্গনা!
কঙ্গনা রানাওয়াত।
কঙ্গনা রানাওয়াত।

‘রামভক্ত মিথ্যে বলে না’, নিজের কোভিড নেগেটিভ রিপোর্ট ইনস্টায় শেয়ার করলেন কঙ্গনা!

  • অনেকেই নাকি বিশ্বাস করতে চাইছিলেন না তিনি করোনা নেগেটিভ। তাই সবার মুখ বন্ধ করতে শেয়ার করে দিলেন রিপোর্ট। 

নিজের কোভিড রিপোর্ট নেগেটিভ আসার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। এবার সেই রিপোর্ট শেয়ার করে কঙ্গনা লিখলেন, সেই সমস্ত ‘খারাপ মানুষ’দের জন্য যারা আমাকে মিথ্যেবাদী বলে উল্লেখ করেছে। মঙ্গলবার সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিডের নেগেটিভ রিপোর্টটি শেয়ার করেন কঙ্গনা। 

‘সেই সমস্ত খারাপ মানুষদের উদ্দেশে যারা বলেছিল আমি মিথ্যে কথা বলছি। আসলে মানুষ নিজে যা, চারপাশের মানুষকেও সেটাই ভাবে…একজন রামভক্ত কখনও মিথ্যে কথা বলে না। জয় শ্রী রাম।’, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রিপোর্ট শেয়ারের পাশাপাশি এগুলোও লিখেছেন কঙ্গনা।

কঙ্গনা রানাওয়াতের ইনস্টাগ্রাম স্টোরি।
কঙ্গনা রানাওয়াতের ইনস্টাগ্রাম স্টোরি।

কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর কঙ্গনা তাঁর ইনস্টা স্টোরিতে লিখেছিলেন, ‘সকলকে নমস্কার….আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি অনেক কিছু বলতে চাই যে কীভাবে এই ভাইরাসের বিরুদ্ধে আমি জয়ী হলাম কিন্তু আমাকে বলা হয়েছে কোভিড ফ্যান ক্লাবদের কষ্ট না দিতে… হ্যাঁ, এমন অনেক মানুষজন রয়েছেন তাঁরা চট করে রেগে যান যদি আপনি ভাইরাসের প্রতি সম্মান না দেখান… যাই হোক সকলকে ধন্যবাদ শুভকামনা এবং প্রার্থনার জন্য’।

করোনা সংক্রমিত হওয়ার পর ‘স্মল টাইম ফ্লু’ লিখে ইনস্টাগ্রামে তাঁর ধ্যান করার একটি ছবি পোস্ট করেছিলেন কঙ্গনা রানাওয়াত। পরে ইনস্টাগ্রামের পক্ষ থেকে ছবিটি সরিয়ে দেওয়া হয়। যা নিয়ে কঙ্গনার মন্তব্য ছিল ‘কোভিড ফ্যান ক্লাবের’ খারাপ লেগেছে এই পোস্ট। আর তাই তা সরিয়ে ফেলা হয়েছে। এরপর কঙ্গনা জানিয়েছিলেন, খুব বেশি হলে হয়তো এক সপ্তাহ তিনি টিকতে পারবেন ইনস্টাগ্রামে! তারপর এখান থেকেও তাঁর অ্যাকাউন্ট সরিয়ে দেওয়া হবে টুইটারের মতো।

বন্ধ করুন