বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut New Car: ধাকড়-এর প্রিমিয়ারে নতুন গাড়ি আনল কঙ্গনা! সবে এসেছে ভারতে, দাম শুনলে মাথা ঘুরবে
কঙ্গনা কিনলেন নতুন মার্সিডিজ গাড়ি।

Kangana Ranaut New Car: ধাকড়-এর প্রিমিয়ারে নতুন গাড়ি আনল কঙ্গনা! সবে এসেছে ভারতে, দাম শুনলে মাথা ঘুরবে

  • কঙ্গনার নতুন গাড়ি দিনকয়েক আগেই এসছে ভারতে! ‘ধাকড়’-এর প্রিমিয়ারে গোটা পরিবারকে পাশে নিয়ে গাড়ির ফিতে কাটতে দেখা গেল অভিনেত্রীকে।

বৃহস্পতিবার নিজের পরিবারকে নিয়ে 'ধাকড়'-এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। আর সেখানেই নিজের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করিয়ে দেন তিনি। নিজের জন্য একটা Mercedes Maybach S680 কিনেছেন অভিনেত্রী। ভারতে এই দিনকয়েক আগেই এসেছে এই গাড়িখানা।

প্রিমিয়ারের জায়গাতেই গাড়ির ফিতে কাটেন কঙ্গনা। সগর্বে নিজের নতুন গাড়িখানা দেখান ইভেন্টে উপস্থিত ফোটোগ্রাফারদের। সঙ্গে গাড়ির উপরে থাকা বো নিয়ে মস্করা করেন, ‘এটা সরিয়ে দিন। দেখে কেমন যেন মনে হচ্ছে সদ্য বিয়ে হল’। প্রথমে একা পোজ দেন মার্সেডিজ গাড়িটার সঙ্গে, তারপর পাশে নেন পরিবারকে। মা, বাবা দিদি রঙ্গোলি, জামাইবাবু ও দিদির ছেলেকে দেখা মিলল এদিন। আরও পড়ুন: কঙ্গনাকে ‘গালমন্দ’ করল পায়েল! ইনস্টায় আনফলো করে লিখল, ‘ছবি ফ্লপ হোক’

Maybach S-Class series-এর টপ মডেল এটা। দাম ৩.৬ কোটি। রজনীশ রাজি ঘাই পরিচালিত ‘ধাকড়’-এ কঙ্গনা রয়েছেন মুখ্য চরিত্রে। স্পাই এজেন্ট অগ্নি হিসেবে দেখা মিলবে তাঁর। ছবিতে রয়েছে টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল, দিব্যা দত্ত।

নতুন গাড়ি কিনে কঙ্গনা বুঝিয়ে দিলেন বলিউডের এ লিস্টারদের তালিকায় তাঁকে ফেলা হোক বা না হোক, ব্যাঙ্কব্যালেন্স দিয়ে অনেককেই টেক্কা দিতে পারেন। সম্প্রতি কঙ্গনাকে দেখা গিয়েছে ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’-এ। একতা কাপুরের প্রযোজনায় কঙ্গনার সঞ্চালনায় সেই শো হয় সুপার ডুপার হিট। মুক্তি পাওয়ার আগে থেকেই ‘ধাকড়’ চর্চায়।

 

বন্ধ করুন