বাড়ি > বায়োস্কোপ > রিয়া চক্রবর্তীর ‘পাশে দাঁড়ানোয়’ আয়ুষ্মানকে ‘চাটুকার বহিরাগত’ বলে কটাক্ষ কঙ্গনার
কঙ্গনার রোষের মুখে আয়ুষ্মান
কঙ্গনার রোষের মুখে আয়ুষ্মান

রিয়া চক্রবর্তীর ‘পাশে দাঁড়ানোয়’ আয়ুষ্মানকে ‘চাটুকার বহিরাগত’ বলে কটাক্ষ কঙ্গনার

  • রিয়ার পোস্টে ভগ্ন হৃদয়ের ইমোজি যোগ করায় আয়ুষ্মানের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন সুশান্ত ভক্তরা। এবার কঙ্গনার রোষের মুখে আয়ুষ্মান।

বলিউডে নেপোটিজম বিরোধী আন্দোলনের অন্যতম মুখ কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের 'মুভি মাফিয়া'দের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন পর্দার ‘কুইন’। তাঁর নিশানায় থেকেছেন স্টার কিডরা। তবে এবার কঙ্গনার তোপের মুখ থেকেই রেহাই পেলেন না আউটসাইডার আয়ুষ্মান খুরানাও।ভিকি ডোনার খ্যাত অভিনেতাকে ‘চাটুকার আউটসাইডার’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা। 

কমাল রশিদ খানের একটি টুইটের বলেন, আয়ুষ্মান খুরনা রিয়া চক্রবর্তী এবং নেপো কিডসদের সমর্থন করছে তিনটে কারণে! ১) ওঁনাকে বলিউডে টিকে থাকতে হবে। ২) উনি যশরাজ ফিল্মসের শিল্পী। ৩) সুশান্ত সিং রাজপুত ওঁর প্রতিদ্বন্দ্বী ছিল।  এই টুইটের জবাবে কঙ্গনা লেখেন, চাপুলস আউটসাইডার..মাফিয়াদের সমর্থন করছে একটাই কারণে,কারণটা হল উনি মাঝারি (ট্যালেন্টের বিচারে), ওঁদের কাছ থেকে কারুর কোনও ভয় নেই এবং ওঁরা পুরোপুরি ফায়দা তোলবার চেষ্টা করে সেই সমস্ত ঝামেলা থেকে কঙ্গনা বা সুশান্তকে যেসবের মুখোমুখি হতে হয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার রিয়া, সুশান্তের পরিবারের তরফেও রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার মতো গুরুতর অভিযোগ আনা হয়েছে। এর মাঝেই রিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে ভগ্ন হৃদয়ের ইমোজি যোগ করেন আয়ুষ্মান। সেই থেকেই সুশান্ত-ভক্তদের কটাক্ষের মুখে জাতীয় পুরস্কার জয়ী এই তারকা। উল্লেখ্য যশ রাজ মিউজ লেবেলে একটি সিঙ্গলসে আয়ুষ্মানের বিপরীতে দেখা গিয়েছিল রিয়া চক্রবর্তীকে। 

যদিও আয়ুষ্মানকে চাটুকার বলায় কঙ্গনার প্রতি ক্ষুদ্ধ আয়ুষ্মান ভক্তরা। অনেকেই লিখেছেন-'তুমি আয়ুষ্মানকে সাধারণ মাপের অভিনেতা বলায় আমি তোমার প্রতি সম্মান হারালাম'। অনেকেই কঙ্গনাকে মনে করিয়ে দিতে চেয়েছেন অন্ধাধুন ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য গত বছর জাতীয় পুরস্কার পেয়েছেন আয়ুষ্মান খুরানা। 

এর আগে আলিয়া ভাটকেও সাধারণ মাপের অভিনেতা বলতে শোনা গিয়েছে কঙ্গনাকে। স্বরা ভাস্করা, তাপসী পান্নুকেও সম্প্রতি বি-গ্রেড অভিনেত্রী বলে কটাক্ষ করেন কঙ্গনা।

বন্ধ করুন