ধর্ষকদের জনসমক্ষে ফাঁসি দেওয়া উচিত, বললেন কঙ্গনা রানাওয়াত
ধর্ষকদের জনসমক্ষে ফাঁসি দেওয়া উচিত, বললেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনার তোপের মুখে আইনজীবী ইন্দিরা জয়সিং, বললেন 'এঁরাই ধর্ষকদের জন্ম দেয়'

ইন্দিরা জয়সিংয়ের মন্তব্যের বিরুদ্ধে এবার তোপ দাগলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা বলেন ইন্দিরা জয়সিংয়ের মতো মানুষ যাঁরা ধর্ষকদের প্রতি সমবেদনা জানায় তাঁরা রাক্ষসের জন্ম দেয়।

নির্ভয়ার বাবা-মার কাছে গণধর্ষণকাণ্ডের চার আসামীকে ক্ষমা করে দেওয়ার আর্জি জানিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন আইনজীবী ইন্দিরা জয়সিং। উদাহরণ হিসাবে সোনিয়া গান্ধীর নলিনীকে ক্ষমা করে দেওয়ার কথা জানিয়েছিলেন এই প্রবীণ আইনজীবী। রাজীব গান্ধী হত্যা মামলার আসামী নলিনী। ইন্দিরা জয়সিংয়ের মন্তব্যের বিরুদ্ধে এবার তোপ দাগলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা বলেন ইন্দিরা জয়সিংয়ের মতো মানুষ যাঁরা ধর্ষকদের প্রতি সমবেদনা জানায় তাঁরা রাক্ষসের জন্ম দেয়।

পাঙ্গার এক প্রমোশ্যানাল ইভেন্টে কঙ্গনা জানান, ‘ওই মহিলাকে চারদিন ওই ধর্ষকদের সঙ্গে জেলের মধ্যে রাখুন। ওঁকে রাখাই উচিত। ওঁনার প্রয়োজন আছে। সেইসব মহিলা কারা, যাদের এদের উপর দয়া হয়! এইসব মহিলারাই রাক্ষসের জন্ম দেয়। যেসব মহিলারা ধর্ষক, খুনিদের প্রতি সমবেদনা জানায়, তাদের ভালোবাসে তারাই এইসব ধর্ষক-খুনিদের গর্ভে ধারণ করে’।

কঙ্গনা এইসব ধর্ষকদের জনসমক্ষে ফাঁসি দেওয়া উচিত। 'আমার মনে হয় না এদের চুপচাপ মেরে ফেলা উচিত। এমন মৃত্যুর কি লাভ যা কোনও উদাহরণ হয়ে থাকতে পারবে না? ওইসব ধর্ষকদের জনসমক্ষে ফাঁসিকাঠে ঝোলানো উচিত।'

২০১২ দিল্লি গণধর্ষণকাণ্ডের চার আসামী আপতত তিহার জেলে বন্ধ। পয়লা ফেব্রুয়ারি সকাল ৬টায় তাঁদের ফাঁসির দিন নির্দিষ্ট হয়েছে।

এর আগে টুইট বার্তায় ইন্দিরা জয়সিং জানিয়েছিলেন, আমি আশা দেবীর ব্যাথা অনুভব করতে পারছি, তবে আমার আর্জি, সনিয়া গান্ধীর উদাহরণ তিনি (আশাদেবী) অনুসরণ করুন। যিনি নলিনীর মৃত্যদণ্ড চাননি। আপনার সঙ্গে আছি আমরা। কিন্তু মৃত্যুদণ্ডের বিরোধী আমরা।'


বন্ধ করুন