বাংলা নিউজ > বায়োস্কোপ > একই পার্টিতে করণ-কঙ্গনা-তাপসী! তিক্ততা ভুলে কার ডাকে সাড়া দিলেন তিন তারকা

একই পার্টিতে করণ-কঙ্গনা-তাপসী! তিক্ততা ভুলে কার ডাকে সাড়া দিলেন তিন তারকা

একতার পার্টিতে কঙ্গনা, তাপসী এবং করণ।

দীপাবলি উপলক্ষে পার্টি দিয়েছিলেন একতা। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউডের তাবড় তারকারা।

যেন অসাধ্য সাধন হল! একই ছাদের তলায় বলিউডের তিন তারকা— করণ জোহর, তাপসী পান্নু, কঙ্গনা রানাউত। সৌজন্যে একতা কাপুর।

দীপাবলি উপলক্ষে পার্টি দিয়েছিলেন একতা। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউডের তাবড় তারকারা। কিন্তু সেই চাঁদের হাটে করণ, তাপসী এবং কঙ্গনাকে একসঙ্গে দেখে অবাক অনেকেই। করণের সঙ্গে কঙ্গনার বিতণ্ডার কথা কারও অজানা নয়। সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর পর প্রকাশ্যে পরিচালককে আক্রমণ করেছিলেন 'ক্যুইন'। করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনে কাঠগড়ায় তুলে দিয়েছিলেন তাঁকে।

কঙ্গনা একা নন। তাপসীও আকারে-ইঙ্গিতে নানা সময়ে করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন। কিছু দিন আগে 'কফি উইথ করণ' নিয়েও কটাক্ষ বাণ ছুঁড়ে দিয়েছিলেন অভিনেত্রী।

কী ভাবছেন? তিক্ততার আখ্যান এখানেই শেষ?

বলিউডের দুই নায়িকার সম্পর্কও বিশেষ সুমধুর নয়। তাপসীকে এক সময়ে 'বি গ্রেড' অভিনেত্রীর তকমা দিয়েছিলেন কঙ্গনা। দাবি করেছিলেন, বলিউডে টিকে থাকতে শক্তিশালী শিবিরের চাটুকারিতা করছেন তাপসী।

তবে উৎসবের মেজাজে বিতর্ক অতীত। যাবতীয় তিক্ততা ভুলে একতার ডাকে সারা দিলেন তিন তারকা।

(আরও পড়ুন: ‘উনি একজন সিনিয়র…!’, কঙ্গনার সঙ্গে তুলনা ওঠায় একটু কি মন খারাপ রুক্মিণীর?)

একতার পার্টির জন্য সবুজ রঙের লেহেঙ্গায় সেজে উঠেছিলেন কঙ্গনা। তাঁর গলায় ভারী হার নজর কেড়েছে প্রত্যেকের।

আরও পড়ুন: কাশ্মীর ফাইলসকে ‘তুচ্ছ-তাচ্ছিল্য’ করছেন করণ জোহর, কঙ্গনার কটাক্ষ ‘আপনি কি চিজ..

বাহারি রঙের কুর্তায় তাক লাগিয়েছেন করণও। একতার সঙ্গে বন্ধুত্বের কথা কারও অজানা নয়। বন্ধুর পার্টিতে বলিউডের সহকর্মীদের সঙ্গে আড্ডা জমালেন পরিচালক।

বাকি দু'জনের মতো তাপসীর সাজও ছিল নজরকাড়া। হালকা গোলাপি রঙের ধুতি শাড়ি পড়ে কঙ্গনার পার্টিতে হাজির হয়েছিলেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.