বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আরিয়ানের হয়ে সাফাই গাইছে মাফিয়া পাপ্পুরা’, হৃতিকের পরেই এল কঙ্গনার পোস্ট
আরিয়ানের মাদক-মামলা নিয়ে হৃতির রোশন পোস্ট করতেই সরব হলেন কঙ্গনা। 
আরিয়ানের মাদক-মামলা নিয়ে হৃতির রোশন পোস্ট করতেই সরব হলেন কঙ্গনা। 

‘আরিয়ানের হয়ে সাফাই গাইছে মাফিয়া পাপ্পুরা’, হৃতিকের পরেই এল কঙ্গনার পোস্ট

  • ফের কি হৃতিক রোশনকেই টার্গেট করলেন অভিনেত্রী?

বৃহস্পতিবার ফের আদালতে তোলা হয়েছে আরিয়ান খানকে। শাহরুখ খানের পুত্রের জামিনের আবেদন জানিয়ে আদালতে মানশিন্ডে। আর সকালে আরিয়ানকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠি ইনস্টাগ্রামে পোস্ট করেন হৃতিক রোশন। আর তার কিছু পরেই কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় কঙ্গনাকে। শাহরুখ-পুত্র গ্রেফতার হওয়ার পর থেকে এই প্রথম নিজের মতামত ব্যক্ত করলেন কঙ্গনা। 

কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, আরিয়ানের ‘ভুল’ তাঁকে সাহায্য করবে আরও বিকশিত হতে, তবে তা ক্ষমা করা উচিত নয়। ‘সব মাফিয়া পাপ্পুরা এসে পড়েছে আরিয়ানের হয়ে কথা বলতে। আমরা সকলেই ভুল করি… কিন্তু সেটা নিয়ে গৌরব করা ঠিক নয়। বরং এটা ওকে সাহায্য করবে সঠিক চিন্তাভাবনা করতে ও কোনও কাজের ফল কী হতে পারে তা শিখতে। আশা করা যায় এটায় ও বিকশিত হবে, ভবিষ্যতে আরও ভালো ও বড় মানুষ হবে। কোনও দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই ঠিক না তাঁদের এটা বোঝানে যে তাঁরা কোনও ভুলই করেনি।’, কঙ্গনা লিখেছেন নিজের ইনস্টাগ্রামে। 

কঙ্গনা আর হৃতিকের মধ্যে সমস্যা বেশ পুরনো। কিছু বছর আগে কঙ্গনা দাবি করেছিলেন, তাঁর সঙ্গে সম্পর্ক ছিল হৃতিকের যখন সুজানের সঙ্গে ডিভোর্সও হয়নি অভিনেতার। যদিও একথা বরাবরই অস্বীকার করে এসেছেন হৃতিক। একে-অপরের ওপর তাঁরা মানহানির মামলাও করেছেন। 

এর আগে ২০২০ সালে কঙ্গনাকে কথা বলতে শোনা গিয়েছিল নিজের মাদক আসক্তি নিয়ে। সে সময় কঙ্গনা জানিয়েছিলেন, ‘বাড়ি থেকে পালানোর কিছু বছর পরেই বলিউডে খ্যাতি পেয়েছিলাম। সে সময় মাদকের নেশায় জড়িয়ে পড়েছিলাম। অনেক কিছু হয়েছিল আমার সঙ্গে। ভুল লোকের খপ্পরে পড়ে গিয়েছিলাম। তখনও আমি টিনেজার। ভাবুন, কতটা বিপদের মধ্যে দিন কেটেছিল।’

বন্ধ করুন