বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছোট্ট বাচ্চা এবার গ্যাংস্টার’,গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি নিয়ে আলিয়াকে কটাক্ষ কঙ্গনার
ফের কঙ্গনার নিশানায় আলিয়া
ফের কঙ্গনার নিশানায় আলিয়া

‘ছোট্ট বাচ্চা এবার গ্যাংস্টার’,গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি নিয়ে আলিয়াকে কটাক্ষ কঙ্গনার

  • ফের রানাওয়াত বোনেদের নিশানায় আলিয়া ভাট। গঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে আলিয়ার অভিনয় নিয়ে ট্রোল করলেন কঙ্গনা।

বলিউডের অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব কঙ্গনা রানাওয়াত। নায়িকার নিশানায় হামেশাই থাকেন বি-টাউনের স্টারকিডরা। এবার নাম না করেই আলিয়া ভাটকে কটাক্ষ করলেন কঙ্গনা রানাওয়াত। করোনা আবহে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'থালাইভি', সাংবাদ মাধ্যমের এই সংক্রান্ত খবর নস্যাত্ করে দেন কঙ্গনা, জানান এটা ‘মিথ্যা প্রোপাগান্ডা’ ছাড়া আর কিছুই নয়। 

ইনস্টাগ্রামে কঙ্গনা সাফ জানান, থালাইভির ডিজিটাল স্বস্ত্ব রয়েছে আমাজন (তামিল) এবং নেটফ্লিক্স (হিন্দি)-এর কাছে। তবে থিয়েটারে মুক্তির আগে সেই ছবি তাঁরা স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে ভুয়ো প্রোপাগান্ডা তৈরি করে ছড়িয়ে দিচ্ছে যে থালাইভি সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে, তা দয়া করে এড়িয়ে যান। থালাইভি সিনেমাহলে মুক্তির যোগ্য, এবং নির্মাতারা সেই সিদ্ধান্তে অটল। বিক্রি হয়ে যাওয়া সংবাদমাধ্যমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে'। 

এখানেই থেমে থাকেননি কঙ্গনা, তিনি এরপর কড়া সমালোচনা করেন আলিয়া ভাটের। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে আলিয়ার অভিনয় সম্পর্ক বিরূপ মন্তব্য করে কঙ্গনা লেখেন, ‘এই বিক্রি হয়ে যাওয়া মিডিয়া সেই ছবি নিয়ে লিখুন যে ছবির ট্রেলারের সকলে সমালোচনা করেছে, খিল্লি করেছে খারাপ অভিনয়ের জন্য এবং ভুল কাস্টিংয়ের জন্য- যেখানে ছোট বাচ্চাকে গ্যাংস্টার হিসাবে দেখা হয়েছে। সেই ছবি এখন ডিজিট্যাল প্ল্যাটফর্মে ছুঁড়ে ফেলা হয়েছে। সেই ছবি নিয়ে লিখুন না, সেই নিয়ে তো বেশি লেখালেখি দেখছি না। তাঁরা তো রিয়ালিটি চেক করে ফেলেছে, যে তাঁদের ছবি তৈরিটা ভুল হয়ে গিয়েছে’। 

কঙ্গনার ঘোষণা
কঙ্গনার ঘোষণা

কঙ্গনার সুরে সুর মিলিয়ে আলিয়াকে আক্রমণ শানান রঙ্গোলি চান্দেলও। গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির সরাসরি ডিজিট্যাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে সেই খবর লুকোতেই মুভি মাফিয়ারা কঙ্গনার ছবি নিয়ে ভুল প্রচার চালাচ্ছে বলে দাবি করেন কঙ্গনার দিদি, রঙ্গোলিও। 

নেপো গ্যাং-এর সদস্য বলে উল্লেখ করে আলিয়াকে আগেও বহুবার নিশানায় নিয়েছেন রানাওয়াত সিস্টার্স। গত বছর কঙ্গনা পদ্মশ্রী সম্মান পাওয়ার পর বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন আলিয়া। নায়িকাকে ফুলের তোড়া পাঠিয়ে অভিনন্দন বার্তাও পাঠিয়েছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রঙ্গোলি লিখেছিলেন, ‘দেখুন আলিয়াজি কঙ্গনার জন্য ফুল পাঠিয়েছে। কঙ্গনার ব্যাপারে বলতে পারব না, তবে আমার তো খুব মজা লাগছে’।

বন্ধ করুন