বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা মুক্ত হওয়ার পরেই সোনু সুদের কাছে কী দাবি করলেন কঙ্গনা ?
করোনা মুক্ত সোনু সুদ।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করোনা মুক্ত সোনু সুদ।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

করোনা মুক্ত হওয়ার পরেই সোনু সুদের কাছে কী দাবি করলেন কঙ্গনা ?

সদ্য করোনা মুক্ত হয়েছেন সোনু সুদ।এই বলি-তারকার কাছে কঙ্গনা রানাওয়াতের দাবি,ভারতে তৈরি কোভিড ভ্যাকসিনের গুণাগুণের প্রচার করতে হবে সোনুকে।কঙ্গনার দাবি,ওই করোনা টিকা নিয়েছেন বলেই দ্রুত সুস্থ হয়েছেন সোনু।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল গোটা দেশ। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। সবথেকে শোচনীয় অবস্থা মহারাষ্ট্রে। সাধারণ মানুষ থেকে বলি-তারকা কেউই বাদ যচ্ছেন না করোনার আক্রমণ থেকে। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনু সুদ। সেকথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন এই জনপ্রিয় অভিনেতা। বলাই বাহুল্য,এই খবরে সোনুর অনুরাগীদের মনে আশঙ্কার মেঘ জমতে শুরু করেছিল। আশ্বাস দিয়ে অভিনেতা জানিয়েছিলেন তাঁর মন পুরোপুরি 'সুপার পজিটিভ'.তবে করোনাকে হারিয়ে মাত্র ৬ দিনেই কোভিড নেগেটিভ সোনু সুদ। শুক্রবার তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসামাত্রই সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে সে খবর নিজেই জানান এই অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে হালকা নীল রঙের টিশার্টের সঙ্গে সাদা মাস্ক পরে হাত দিয়ে নেগেটিভ চিহ্ন দেখিয়ে ছবির ক্যাপশনে বলি-তারকা জোড়েন,' কোভিড ১৯ নেগেটিভ'. সোনুর সুস্থতার খবর জানতে পেরে তাঁর অনুরাগীদের পাশাপাশি স্বস্তির নিঃশ্বাস ফেলেছে বলিউডও।

এবার সোনুর করোনা নেগেটিভের পোস্টটি নিয়েও মন্তব্য করতে ছাড়েননি কঙ্গনা রানাওয়াত। অভিনেতার ট্যুইটটি রিট্যুইট করে বলিউডের 'বিতর্ক ক্যুইন' লেখেন, সোনু কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন তাই সেই কারণেই দ্রুত সুস্থ হয়ে উঠেছেন তিনি। তাই কঙ্গনার অনুরোধ সোনু যেন ভারতে তৈরি এই কোভিড ভ্যাকসিনের গুণাগুণ প্রচার করেন এবং দেশবাসীকে এই ভ্যাকসিন নেওয়ার অনুরোধ করেন। সোনুর তরফে অবশ্য এখনও পর্যন্ত কঙ্গনার রাখা এই প্রস্তাবের জবাব আসেনি। 

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল পঞ্জাবে কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। উল্লেখ্য, সোনু ছাড়াও রণবীর কাপুর,আলিয়া ভাট,পরেশ রাওয়াল,ক্যাটরিনা কইফ,অক্ষয় কুমার, গোবিন্দা,নীল নীতিন মুকেশের মতো অসংখ্য বলি-ব্যক্তিত্ব করোনা আক্রান্ত হয়েছেন। তবে এঁদের মধ্যে অনেকে আবার সেরেও উঠেছেন।

বন্ধ করুন