বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: 'গায়ে গতরে খাটতে হবে, উইকেন্ডের অপেক্ষা করবেন না, আমরা উন্নত দেশ নই', পরামর্শ সাংসদ কঙ্গনার

Kangana Ranaut: 'গায়ে গতরে খাটতে হবে, উইকেন্ডের অপেক্ষা করবেন না, আমরা উন্নত দেশ নই', পরামর্শ সাংসদ কঙ্গনার

অত্যধিক কাজের চাপকে নর্মালাইজ করা হোক, দাবি কঙ্গনার

Kangana Ranaut: সদ্যই মান্ডি লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন কঙ্গনা। তারপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ইনফোসিসের প্রধান নারায়ণ মূর্তির কথায় সমর্থন জানিয়ে অতিরিক্ত কাজের চাপ প্রসঙ্গে কী বললেন কঙ্গনা রানাওয়াত?

প্রথমবার রাজনীতির ময়দানে পা রেখেই চমক! মান্ডি লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের প্রার্থীকে হারিয়ে এবার বিজয়ী হয়েছেন কঙ্গনা রানাওয়াত। তারপরই এদিন তিনি ভারতের কাজের কালচারের বিষয়ে কথা বললেন। জানালেন ভারতকে উন্নত করতে চাইলে, দেশের উন্নতি চাইলে সকলের উচিত নিজের কাজকে ভালোবাসা, বেশি সময় দেওয়া।

আরও পড়ুন: ইটের জবাব পাথর! রেস্তোরাঁর মালিকের পর এবার তাঁর নামে পাল্টা FIR করলেন সোহম!

কাজের বিষয় নিয়ে ঠিক কী বলেছেন কঙ্গনা রানাওয়াত?

কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সপ্তাহের সাতদিন ২৪ ঘণ্টাই কাজ করার কথা বলেছিলেন দেশের উন্নতির স্বার্থে। এদিন বলিউডের কুইন সেই ভিডিয়ো শেয়ার করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে তিনি লিখলেন, 'অতিরিক্ত কাজ করাটাকে এবার নর্মালাইজ করা উচিত। শনি রবিবারের জন্য অপেক্ষা করা, সোমবার নিয়ে নানা মজার মিম বানানো বন্ধ করা হোক।' তাঁর মতে এসব হল পশ্চিমী দেশগুলোর ব্রেনওয়াশ করা কথাবার্তা। ভারত যেহেতু এখনও অত উন্নত হয়নি তাই এগুলো মানা ঠিক নয় বলেই দাবি করেছেন কঙ্গনা।

আরও পড়ুন: পর্ণা - প্রসেনের যোগ্য - 'অযোগ্য' প্রমাণের মাঝে ফিরলেন চেনা কৌশিক, কেমন হল ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবি?

আরও পড়ুন: বুদ্ধি - যুক্তি - তক্কো বাদ, জ্বালাপোড়া গরমে ফুরফুরে বাতাস বয়ে আনল জিৎ - রুক্মিণীর ‘বুমেরাং

এই বিষয়ে কী বলেছিলেন ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তি?

প্রসঙ্গত এর আগে এই বিষয়ে কথা বলেছিলেন ইনফোসিসেরনারায়ণ মূর্তিও। তিনি বলেছিলেন ভারতের প্রোডাক্টিভিটি রেট নাকি খুবই কোন। জাপান, চায়নার মতো দেশের সঙ্গে পাল্লা দিতে চাইলে কাজের প্রোডাক্টিভিটি বাড়াতে হবে বলেও তিনি দাবি করেছিলেন।

আরও পড়ুন: কঙ্গনাকে ঠাটিয়ে চড় মহিলা CISF জওয়ানের, আনন্দে রাজপথে মিষ্টি বিলোচ্ছেন এক ব্যক্তি! দেখুন কাণ্ড

আরও পড়ুন: 'আশা করব আপনি...' যাদবপুর থেকে জিততেই সায়নীকে নালিশ ভাস্বরের, কোন পরিষেবা চাইলেন অভিনেতা?

এই বিষয়ে আরও একটি তথ্য দিয়ে রাখা ভালো, ভোটে জয়ী হওয়ার পরই কঙ্গনা যখন সেখান থেকে ফিরছিলেন তখন চণ্ডীগড় বিমানবন্দরে এক CISF জওয়ান তাঁকে কষিয়ে থাপ্পড় মারেন। এই বিষয়ে বিস্তর জলঘোলা হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত ২ কামরা, উদ্বেগ মমতার হোয়াটসঅ্যাপ ব্যবহারে দ্বিগুণ মজা, ভয়েস মেসেজ নিজে থেকেই টেক্সট আকার নেবে ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ? বাংলার ৭ হাসপাতালকে জরিমানা, পুনর্বিবেচনার আর্জি জানিয়ে NMC-কে চিঠি রাজ্যের 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.