বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্তে বয়ান দিতে চান কঙ্গনা, তবে শমন পাঠাচ্ছে না মুম্বই পুলিশ!
শমন পাঠানো হয়নি কঙ্গনাকে (ছবি-ইনস্টাগ্রাম)
শমন পাঠানো হয়নি কঙ্গনাকে (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের মৃত্যুর তদন্তে বয়ান দিতে চান কঙ্গনা, তবে শমন পাঠাচ্ছে না মুম্বই পুলিশ!

  • এখন পর্যন্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে শমন পাঠানো হয়নি মুম্বই পুলিশের তরফে,সাফ জানালো তাঁর টিম। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায় ৪০ দিন অতিক্রান্ত। গত ১৪ই জুন এই বলিউড তারকা মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত সেই দিক খতিয়ে দেখতে ইতিমধ্যেই প্রায় ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। এই মামলায় এখনও পর্যন্ত শমন পাঠানো হয়নি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে! সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এবং সম্প্রতি রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাত্কারে একাধিক বিস্ফোরক মন্তব্য করেছেন।  

এই মামলায় পেশাদার জগতের রেষারেষির বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ, এবং শুরু থেকেই একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে আঙুল তুলেছেন ‘কুইন’। 'আউটসাইডার' সুশান্তকে ‘ফ্লপ স্টার’ তকমা দিয়ে তাঁর কেরিয়ার বরবাদ করে দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। 

টিম কঙ্গনা রানাওয়াতের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে, এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও শমন পাঠানো হয়নি কঙ্গনাকে। গত দু সপ্তাহে অভিনেত্রীর দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলের কাছে বেশ কয়েকবার ফোন গিয়েছে ঠিকই এখনও শমন হাতে পাননি কঙ্গনা। যদিও এই মামলায় কঙ্গনা বয়ান রেকর্ড করতে চান বলে বারবার দাবি করা হচ্ছে,কিন্তু মুম্বই পুলিশের তরফে নাকি কোনও সাড়া মেলেনি। রঙ্গোলি চান্দেলের সঙ্গে মুম্বই পুলিশের কথোপকথনের একটি স্ক্রিনশটও এদিন প্রকাশ্যে আনা হয়। 

এই প্রথমবার নয়, এর আগেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশকে সাহায্য করতে চেয়েছেন কঙ্গনা। গত ২রা জুলাই তাঁর টিমের তরফে টুইট বার্তায় জানানো হয়েছিল কঙ্গনাকে শমন পাঠায়নি মুম্বই পুলিশ, তবে পাঠানো হলে উনি স্বেচ্ছায় সবরকম সহযোগিতা করতে ইচ্ছুক। আপতত মানালিতে রয়েছেন অভিনেত্রী। তদন্তকারীরা সেইখানে পৌঁছে তাঁর বয়ান না নিতে পারলে, অনলাইনেও বয়ান রেকর্ড করতে রাজি আছেন কঙ্গনা,বলে জানিয়েছেন তাঁর আইনজীবী। 

বন্ধ করুন