বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ বছরে পা 'উঙ্গলি'র, পোস্টার থেকে গায়েব কঙ্গনা! করণকে গালাগালি নেটপাড়ার
'উঙ্গলি'র নয়া পোস্টারে গায়েব কঙ্গনা (বাঁদিকে)। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

৭ বছরে পা 'উঙ্গলি'র, পোস্টার থেকে গায়েব কঙ্গনা! করণকে গালাগালি নেটপাড়ার

  • 'উঙ্গলি'-র নয়া পোস্টারে বাকি অভিনেতাদের ছবি থাকলেও কঙ্গনার ছবি বেমালুম উড়িয়ে দেওয়া হয়েছে!

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'উঙ্গলি'। করণ জোহরের প্রযোজিত এই ছবিতে মুখ্যভূমিকায় দেখা গেছিল ইমরান হাশমি, কঙ্গনা রানাওয়াত, রণদীপ হুডা-কে। গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত, নীল ভূপালম, অঙ্গদ বেদি-রা। সম্প্রতি, 'উঙ্গলি'-র মুক্তির সাত বছর উদযাপন করতে করণের প্রযোজনা সংস্থার টুইটার হ্যান্ডেল থেকে এই ছবির একটি পোস্টার আপলোড করা হয়েছে। আর তা দেখেই শোরগোল শুরু হয়েছে নেটপাড়ায়। আর হবে নাইই বা কেন? 'উঙ্গলি'-র এই পোস্টারে বাকি অভিনেতাদের ছবি থাকলেও কঙ্গনার ছবি বেমালুম উড়িয়ে দেওয়া হয়েছে!

কেন এরকম করা হল করণের প্রযোজনা সংস্থার তরফে? উত্তর জলের মোট সহজ। গত কয়েক বছর যাবৎ কঙ্গনা-করণের 'তু তু ম্যায় ম্যায়' এর কথা কারওরই অজানা নয়। দিনের পর দিন সাক্ষাৎকার হোক কিংবা সোশ্যাল মিডিয়ায় করণের বিরুদ্ধে বিষোদগার করে গেছেন কঙ্গনা। বিস্তর কুকথা বলার পাশাপাশি এনেছেন একাধিক অভিযোগ।

ধৰ্মা প্রোডাকশনস-এর সেই টুইট।
ধৰ্মা প্রোডাকশনস-এর সেই টুইট।

ফের যাক পোস্টার প্রসঙ্গে। 'উঙ্গলি'-এর এই 'নয়া' পোস্টারে দেখা যাচ্ছে ইমরান,রণদীপ, নীল এবং অঙ্গদ থাকলেও, ইমরানের পাশে দাঁড়ানো কঙ্গনার ছবি বেমালুম কাঁচি করে দেওয়া হয়েছে। সেই জায়গায় পিছিয়ে থাকা অঙ্গদকে আরও সামনে এগিয়ে আনা হয়েছে! ব্যাপারটা মোটেই নজর এড়ায়নি এবং কঙ্গনা ভক্তদের। তাই তো, করণের এই কীর্তি দেখে নেটপাড়ার একাংশ ক্ষোভে ফেটে পড়েছে তাঁর উপর। একজন টুইটার ব্যবহারকারী তো সরাসরি এই জনপ্রিয় পি[পরিচালক-প্রযোজকের উদ্দেশে কমেন্ট করেছেন, 'পোস্টার থেকে কঙ্গনাকেই উড়িয়ে দিলেন? একটুও লজ্জা লাগল না?' অন্য এক টুইট ব্যবহারকারীর বক্তব্য, 'এর থেকেই স্পষ্ট কঙ্গনার প্রতি করণের ঘৃণা'। নজর কেড়েছে এক কঙ্গনা ভক্তের টুইটও। সরাসরি করণের 'ধর্মা' প্রযোজনা সংস্থাকে 'অধর্ম' বলে উল্লেখ করে তাঁর মন্তব্য, ' এই অধর্ম প্রযোজনা সংস্থা কঙ্গনাকে রাখার যোগ্যও নয়'।

বন্ধ করুন