বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ খানের KKR-এর সমর্থনে মাঠে কঙ্গনা! ভাইরাল পুরনো ছবি
কঙ্গনা ও শাহরুখ
কঙ্গনা ও শাহরুখ

শাহরুখ খানের KKR-এর সমর্থনে মাঠে কঙ্গনা! ভাইরাল পুরনো ছবি

  • কেকেআর এর অফিসিয়াল জার্সি গায়ে চড়িয়ে কঙ্গনা। ভাইরাল পুরনো ছবি।

করোনা অতিমারীর আগে পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ছিল তারকা খচিত। ম্যাচ চলাকালীন প্রতিটা ম্যাচেই বলিউডের একাধিক নামীদামী তারকাদের মাঠে প্রিয় দলকে সমর্থনে উপস্থিত থাকতে দেখা যেত। তেমনি ২০১০ সালে কলকাতা নাইট রাইডার্সের জার্সি পরে গ্যালারিতে লেন্সবন্দি হয়েছিলেন কঙ্গনা। তারই দু’বছর আগে শুরু হয়েছিল এই লিগ। থালাইভি তারকাকে সমর্থন করতে দেখা গিয়েছিল শাহরুখ খানের কেকেআরকে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে কঙ্গনার পুরনো সেই ছবি ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে সেখানে দলের অফিসিয়াল জার্সি গায়ে চড়িয়ে দেখা গিয়েছিল। এমনকি শাহরুখের পাশে দাঁড়িয়ে দলকে উৎসাহ জোগাতে দেখা গেছিল। সেই বছর ১৪ ম্যাচের মধ্যে ৭ ম্যাচ জিতেছিল কেকেআর।

যদিও এই বছর আইপিএলে কঙ্গনাকে কোনো দলকে এখনো পর্যন্ত সমর্থন করতে দেখা যায়নি। এমনকি এই বছর তিনি টুর্নামেন্ট ফলো করছেন কিনা সেটাও জানা যায়নি। এখনো পর্যন্ত এই সিজেনে তিনটে ম্যাচ খেলেছে কলকাতা এবং একটায় জিতেছে। 

আপতত মুম্বইয়ে করোনা অতিমারীর জেরে লকডাউনে আটকে রয়েছেন অভিনেত্রী। তাঁর আগামী ছবি থালাইভি চলতি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনার জন্য মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। তাছাড়া, ধাকড় এবং তেজস-এর শ্যুটিং এখনো বাকি রয়েছে কঙ্গনার। গত মাসে জয়সলমেরে তেজসের শ্যুটিং করতে গিয়েছিলেন কঙ্গনা। 

 

বন্ধ করুন