বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherjee: রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’

Rani Mukherjee: রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’

রানিকে বদমেজাজি বলে আক্রমণ কঙ্গনার হেয়ারস্টাইলিস্টের।

কঙ্গনা রানাওয়াতের হেয়ারস্টাইলিস্ট সরাসরি আক্রমণ করলেন রানি মুখোপাধ্যায়কে। অভদ্র, বদমেজাজি বলে করলেন আক্রমণ। 

‘সত্যবাদী’ কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বলিউডের অর্ধেক লোকের সম্পর্ক মোটেও ভালো নয়। করণ জোহর থেকে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন--- বিবাদে জড়িয়েছেন প্রায় রোজই। আর এবার কঙ্গনার এক পরিচিত আক্রমণ করলেন সোজাসুজি রানি মুখোপাধ্যায়কে। ‘কুৎসিত’ বলে করলেন কটাক্ষ। 

সেলেব্রিটি হেয়ারস্টাইলিস্ট মারিয়া দীর্ঘসময় কাজ করেছেন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে। এছাড়াও তিনি ঐশ্বর্য রাই, রানি মুখোপাধ্যায়দেরও সাজিয়েছেন। আর এবার এইসব শিল্পীদের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন। 

আরও পড়ুন: বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা

বলিউড নাও-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে মারিয়া বর্তমানের তারকাদের সঙ্গে তুলনা করেন বলিউডের অভিজ্ঞদের। তিনি উল্লেখ করেন, আগের সেলিব্রিটিরা তাদের পুরো টিমকে সম্মান করতেন এবং যত্ন করতেন। আর এই গুণ নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে খুঁজে পাওয়া যায় না। 

এরপরই মারিয়া দাবি করেন, রানি মুখোপাধ্যায় নাকি প্রায়শই তাঁর হেয়ার স্টাইল নিয়ে প্রায়শই নিজের স্টাইলিস্টদের সঙ্গে ঝগড়া করতেন। আর তা ঘনঘন বদলানোর দাবিও করতেন। 

আরও পড়ুন: ভাবি ২-র রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায়

একটি ঘটনার বর্ণনাও দেন রানি নিজের বক্তব্যে। যেখানে ফ্লোরি নামের এক বন্ধুর মাধ্যমে ফোন পেয়েছিলেন, রানিকে তৈরি করার জন্য। মারিয়া রাজি হয়েছিলেন, তবে জানিয়েছিলেন সকালে তাঁর একটি ব্রাইডাল মেকআপ আছে। এক সহকারীকে পাঠানোর কথাও বলেন রানির কাছে। রানি মারিয়াকে হামেশাই ডাকতেন হোটেলে, তারপর বলতেন শ্যুটের লোকেশনে গিয়ে হেয়ারস্টাইল ঠিক করতে। মারিয়া লক্ষ্য করেছিলেন, রানি বারবার তাঁর হেয়ারস্টাইল বদালেত বলতেন, শুধু তাঁকে নয় সব শিল্পীকেই। 

আরও পড়ুন: নন ফিকশনের কামাল! টিআরপি-তে সারেগামাপা না দিদি নম্বর ১, কে থাকল এগিয়ে

এরপর মারিয়া জানান তাঁকে বদলে দেওয়ার অনুরোধ করেন রানি, যার কারণে ভয়ংকর রেগে গিয়েছিলেন তিনি। কারণ মারিয়া সাজিয়েছেন সুস্মিতা সেনকেও। বিশ্বসুন্দরী খুব পছন্দ করতেন তাঁর কাজ। ডেকেও পাঠিয়েছেন বেশ কয়েকবার। 

এই নেতিবাচক অভিজ্ঞতা শেয়ার  মারিয়া শেয়ার করেছেন যে তিনি রানির আচরণে গভীরভাবে দুঃখ পেয়েছিলেন। বিশেষ করে হেমা মালিনী এবং শর্মিলা ঠাকুরের মতো সম্মানিত অভিনেত্রীদের সাথে তার দীর্ঘ ক্যারিয়ার এবং অভিজ্ঞতা বিবেচনা করে । তিনি স্বীকার করেছেন যে তিনি রানিকে অভিশাপ দিয়েছিলেন, উল্লেখ্য যে অভিনেত্রীর সিনেমাটি পরবর্তীকালে ফ্লপ হয়েছিল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.