বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: হরিদ্বার দর্শনে কঙ্গনা, দেখলেন গঙ্গা আরতি, মন্দিরে পুজো শেষে গেলেন মহারাজজির কাছে

Kangana Ranaut: হরিদ্বার দর্শনে কঙ্গনা, দেখলেন গঙ্গা আরতি, মন্দিরে পুজো শেষে গেলেন মহারাজজির কাছে

হরিদ্বারে কঙ্গনা

কঙ্গনাকে চোখ বন্ধ করে মহারাজজির হাত ধেকে রুদ্রাক্ষের মালা পরতে দেখা যাচ্ছে। লিখেছেন, ‘মহারাজজি আমায় রুদ্রাক্ষের মালা উপহার দিয়েছেন।’ আবার মন্দিরে পুজো দিতেও ঢোকেন কঙ্গনা। লাল রঙের একটি শাল জড়িয়ে হরিদ্বারের ঘাটে গঙ্গা আরতিতে দেখতে দেখা গিয়েছিলেন কঙ্গনা।

পরিবারের সঙ্গে উত্তরাখণ্ডের হরিদ্বার, দেরাদুন বেড়াতে গিয়েছেন 'কুইন' কঙ্গনা রানাওয়াত। গঙ্গা আরতি থেকে মিষ্টি খাওয়া হরিদ্বার বেড়ানোর নানান মুহূর্ত উঠে এল কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরিতে।

কঙ্গনার শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে, তিনি হোটেলের ঘরে বসে ভাই, ভাইয়ের বউ সহ পরিবারের অন্যান্যদের সঙ্গে আড্ডা দিচ্ছেন। আবার কখনও এক সন্ন্যাসীর সঙ্গে দেখা করে তাঁর কথা মনোযোগ সহকারে শুনতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘হরিদ্বার সিদ্ধপীঠ শ্রী দক্ষিণ কালী মন্দিরে মহামণ্ডলেশ্বর মহারাজজির আশীর্বাদ, স্নেহ আর তাঁর বক্তৃতা শোনার সৌভাগ্য হল।’ পরের ছবিতে কঙ্গনাকে চোখ বন্ধ করে মহারাজজির হাত ধেকে রুদ্রাক্ষের মালা পরতে দেখা যাচ্ছে। লিখেছেন, ‘মহারাজজি আমায় রুদ্রাক্ষের মালা উপহার দিয়েছেন।’ আবার মন্দিরে পুজো দেওয়ার পর শাড়ির উপর ধূসর রঙের শাল জড়িয়ে নিয়েছিলেন কঙ্গনা। তাঁর গলায় ছিল পান্নার মালা। আরও একটি ছবিতে লাল শাল গায়ে জড়িয়ে হরিদ্বারের ঘাটে গঙ্গা আরতিতে দেখতে দেখা গিয়েছে কঙ্গনাকে। শেষ ছবিতে কেসর ফালুদা কুলফির স্বাদ নিতে খেতে দেখা গিয়েছে 'কুইন'কে।

আরও পড়ুন-নিজের শরীরকে ভালোবাসি, এটা নিয়ে লজ্জার কী আছে! সাহসী দৃশ্য প্রসঙ্গে বললেন রাধিকা

<p>হরিদ্বারের মন্দিরে ও গঙ্গার ঘাটে কঙ্গনা, চেখে দেখলেন কুলফি</p>

হরিদ্বারের মন্দিরে ও গঙ্গার ঘাটে কঙ্গনা, চেখে দেখলেন কুলফি

<p>হরিদ্বার সিদ্ধপীঠ শ্রী দক্ষিণ কালী মন্দিরের মহারাজজির সঙ্গে কঙ্গনা</p>

হরিদ্বার সিদ্ধপীঠ শ্রী দক্ষিণ কালী মন্দিরের মহারাজজির সঙ্গে কঙ্গনা

<p>হরিদ্বারের গঙ্গা আরতি দেখলেন কঙ্গনা রানাওয়াত</p>

হরিদ্বারের গঙ্গা আরতি দেখলেন কঙ্গনা রানাওয়াত

কিছুদিন আগেই হিমাচল থেকে হরিদ্বার উড়ে এসেছিলেন কঙ্গনা, সেখান থেকেই উড়ে যান হরিদ্বারে। মুম্বই বিমানবন্দরে তিনি পাপারাৎজির উদ্দেশ্যে জানিয়েও ছিলেন সেকথা।

খুব শীঘ্রই কঙ্গনাকে দেখা যাবে 'তেজস'-এ। সেখানে তিনি ভারতীয় বিমানবাহিনীর পাইলটর ভূমিকায় অভিয় করেছেন তিনি। পাশাপাশি শেষ করেছেন 'ইমার্জেন্সি' ছবির শ্যুটিং।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.