বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তাপসী,স্বরাদের বিল মেটাতে হয়,তাই আমাকে সমর্থন করে না',ফের আক্রমণাত্মক কঙ্গনা
ফের কঙ্গনার কটাক্ষের মুখে তাপসী,স্বরা ভাস্কররা 
ফের কঙ্গনার কটাক্ষের মুখে তাপসী,স্বরা ভাস্কররা 

'তাপসী,স্বরাদের বিল মেটাতে হয়,তাই আমাকে সমর্থন করে না',ফের আক্রমণাত্মক কঙ্গনা

  • ‘অভাবগ্রস্ত আউটসাইডার’ এবং ‘বি গ্রেড’ অভিনেত্রী বলে উল্লেখ করবার পর নতুন করে বলিউডের তিন আউটসাইডের উপর আক্রমণ শানালেন কঙ্গনা রানাওয়াত।

তাপসী পান্নু, স্বরা ভাস্কর,রিচা চড্ডাদের ‘অভাবগ্রস্ত আউটসাইডার’ এবং ‘বি গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করবার পর নতুন করে তাঁদের উপর আক্রমণ শানালের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার দাবি তিনি জানেন কেন তাঁরা নেপোটিজমের বিরুদ্ধে লড়াইতে কঙ্গনার পাশে দাঁড়াতে কুন্ঠবোধ করেন। পর্দার 'কুইন'-এর কথায় তিনি জানেন ‘ওদের বিল মেটাতে হয়’ এবং সেগুলো কোথা থেকে আসে। 

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে ফের কঙ্গনার কটাক্ষের মুখে পড়েন তাপসী,স্বরারা। তিনি বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক। আমি জানি না কী বলব কারণ আমি ওদের জায়গায় ছিলাম। যাঁরা বলিউডের আউটডাইসার হয়, আমি আগেও অনেক সাক্ষাত্কারে বলেছি-আমাদের কাছে বাবা-মা'র নাম ভাঙিয়ে কাজ করার সুযোগ থাকে না। আমি অনিল কাপুর বা মহেশ ভাটের মেয়ে নই। যখন আপনি স্বরা ভাস্কর, তাপসী পান্নু কিংবা রিচা চড্ডা কথা বলবেন আমি বুঝি ওদেরকে বাড়ির ভাড়া মেটাতে হয়, অনান্য খরচ রয়েছে। আমি যেমন জীবন কাটই সকলে তো তেমনটা পারবে না বা চাইবেও না তেমনভাবে কাটাতে। তাই আমি জানি এগুলো কথা থেকে আসছে। ওদের উপর অনেক চাপ রয়েছে। 

ফিল্মি ইন্ডাস্ট্রিতে আউটসাইডারদের সঙ্গে লাগাতার ঘটে চলা অবিচার প্রসঙ্গে কথা বলতে গিয়েই এমনটা বলেন কঙ্গনা রানাওয়াত। তিনি একথাও জানাতে ভোলেননি এই বিতর্ক থেকে বলিউডে তাঁর শত্রু সংখ্যা বৃদ্ধি হওয়ার বাইরে আর কিছুই হচ্ছে না। তবে তিনি আশাবাদী,অন্য মানুষের স্ট্রাগলকে সম্মান জানাতে শিখবে বি-টাউন। 

কঙ্গনা যোগ করেন, ‘তাপসী বলেছে আমার জীবনে নাকি অনেক অদ্ভূত অভিজ্ঞতা রয়েছে। তার মানে কি আমি বাতিকগ্রস্ত বা অদ্ভূত লোক? ওঁরা বলে আমি নাকি চরমপন্থী এবং কর্মহীন ব্যক্তি। স্বরা বলেছে নেপোটিজম নিয়ে আমার দাবি মিথ্যা। রিচা বলছে মানুষজন এই পৃথিবীতে পজিটিভ চিন্তাভাবনা ছড়াচ্ছে না। অবশ্যই, আমি চাই না পজিটিভ ভাইব্রেশন ছড়াতে এই দুনিয়ায় এমন একটা সময় যখন আমরা একজন কাছের মানুষকে হারিয়েছি। সুশান্ত যে সে মানুষ ছিল না..আমি নিঃসন্দেহে পজিটিভ কিছু অনুভব করছি না চারপাশে যা ঘটছে। এটা সত্যি! কিন্তু তাই বলে আমার লড়াইটাকে ফেলনা বলে দেওয়া সঠিক নয়’।

রিপাবলিক টিভিকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাত্কারে কঙ্গনা দাবি করেন, ‘মুভি মাফিয়া’রা তাঁর ফিল্মি কেরিয়ার ধ্বংস করবার চেষ্টা করেছে। তিনি আরও যোগ করেন, করণ জোহর এবং তাঁর ছোটবেলার বন্ধু আদিত্য চোপড়া যোগসাজশ করে সুশান্তকে ‘ফ্লপ স্টার’ তকমা দিয়ে তাঁর কেরিয়ার বরবাদ করবার চেষ্টা করেছে। বলেছে তাঁর ছবি কেনার জন্য কোনও ডিস্ট্রিবিউটার নেই, তাই ড্রাইভ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়েছে।

এই সাক্ষাত্কারেই তাপসী,স্বরাদের নিয়ে নায়িকার বক্তব্য ছিল, ‘ আমি জানি আগামিকাল তাপসী পান্নু,স্বরা ভাস্করের মতো অভাবগ্রস্ত আউটসাইডাররা উঠে দাঁড়িয়ে বলবে শুধু কঙ্গনারই নেপোটিজম নিয়ে সমস্যা রয়েছে। আমরা করণ জোহরকে ভালোবাসি! তোমরা করণ জোহরকে ভালোবাসলে দুজনেই বি গ্রেড অভিনেত্রী কেন? তোমাদের আলিয়া ভাট এবং অনন্যা পাণ্ডের চেয়ে ভালো দেখতে। তোমরা ভালো অভিনেত্রী। তাহলে করণ তোমাদের কাজ দেয় না কেন? তোমাদের উপস্থিতি তো প্রমাণ করে দেয় বলিউডে নেপোটিজমের অস্তিত্ব রয়েছে।তাহলে ইন্ডাস্ট্রিতে তোমরা খুশি আছো সেটা কেন জাহির করতে চাও?

কঙ্গনা এই মন্তব্যের প্রতিক্রিয়া স্বরূপ হিন্দুস্তান টাইমসে তাপসী পান্নু বলেন, ‘আমার সাম্প্রতিক কোনও ছবি কঙ্গনার উল্লিখিত মাফিয়া গ্যাং প্রোডিউস করেনি। আমার ভবিষ্যতে মুক্তি পেতে চলা কোনও ছবির সঙ্গেও তাঁরা যুক্ত নন। আমার সঙ্গে,আমার অস্তিত্বের সঙ্গে তাহলে কীভাবে নোপোটিজম জড়িয়ে রয়েছে?  অন্যকে ছোট করে, তাঁর সাফল্যকে ভুলভাবে বাখ্যা করে,তাঁকে কটাক্ষ করে তুমি কীভাবে প্রমাণ করতে পারো যে তুমি নিজে একজন সফল আউটসাইডার?’

বন্ধ করুন