বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangna Ranaut: ‘সবাই বলে আমি ছেলে পেটাই’, এই কারণেই নাকি এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার!
কঙ্গনা রানাওয়াতের বিয়ে না হওয়ার কারণ কী?

Kangna Ranaut: ‘সবাই বলে আমি ছেলে পেটাই’, এই কারণেই নাকি এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার!

  • বলিউডে পা রাখার পর থেকে বেশ কয়েকটি সম্পর্কে জড়ালেও কোনও প্রেম চিরস্থায়ী হয়নি কঙ্গনা রানাওয়াতের। এবার সেসব নিয়েই করলেন মস্করা। 

কঙ্গনা রানাওয়াতের প্রেমিক নেই কেন বা কেন বিয়ে করছেন না এই প্রশ্ন অনেকেই তোলেন। এবার তা নিয়ে সরাসরি কথা বলতে শোনা গেল ‘কুইন’ নায়িকাকে। তাঁর দাবি এই যে ছড়িয়ে পড়েছে তিনি মারপিট করেন, কথায়-কথায় ঝগড়া করেন, এই কারণেই নাকি তাঁর বিয়ে হচ্ছে না! সঙ্গে বলতে শোনা যায়, এইসব গুজবের ভয়ে কোনও ছেলে নাকি তাঁর কাছাকাছি আসতেই চায় না!

‘ধকড়’ মুক্তি পাওয়ার অপেক্ষাতে রয়েছেন এখন কঙ্গনা। ছবিতে সুপার স্পাই এজেন্ট অগ্নির চরিত্রে দেখা মিলবে তাঁর। আর তার জন্য কড়া প্রস্তুতির মধ্যে দিয়ে যেতে হয়েছে কঙ্গনাকে। শরীরচর্চা করেছেন। ছবির কিছু মারামারির দৃশ্যও তিনি নিজেই শ্যুট করেছেন। 

সিদ্ধার্থ কান্নানকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনাকে প্রশ্ন করা হয়, তিনি কি ‘ধাকড়’ সিনেমার মতো আসল জীবনেও ‘টম বয়’? আর তাতেই হেসে কঙ্গনা রানাওয়াত জবাব দেন, ‘এরকমটা মোটেও নয়। আসল জীবনে আমি কাকে পিটিয়েছি? আমার বিয়ে হচ্ছে না কারণ তোমার মতো মানুষরা এসব আমার ব্যাপারে বলে বেড়াচ্ছ।’ এরপরই সিদ্ধার্থ কান্নান কঙ্গনাকে প্রশ্ন করেন, ‘তাহলে তুমি শক্তপোক্ত বলে তোমার বিয়ে হচ্ছে না?’ তাতে নায়িকার হাসির ছলেই উত্তর, ‘হ্যাঁ, কারণ আমার ব্যাপারে গুজব ছড়িয়েছে যে আমি ছেলেদের ধরে ধরে পেটাই।’ আরও পড়ুন: ‘অল্প বেতনভুক্ত নই, সব পুরুষ সাহায্য করেছে’, পারিশ্রমিক সমতা সম্পর্কে কঙ্গনা

এই কথোপকথনের সময় হাজির ছিলেন জন আব্রাহামও। তিনিও এই মস্করায় অংশ নিয়ে বলে বসেন, ‘সিদ্ধার্থ এসব কথা ছড়িও না’। এরপর জনকে কঙ্গনার ব্যাপারে বলতে শোনা যায়, ‘আমি শুধু বলতে চাই কঙ্গনা একজন দারুণ অভিনেত্রী। তবে ও চরিত্রের জন্য যাই করুক না কেন, আসল জীবনে ও মোটেও এরকম নয়। খুব মিষ্টি। খুব স্নেহভরা। ভগবানকে ভয় পায়। পূজা-পাঠ করে, যোগা করে। ও আসলেই একজন খুব সাধারণ মানুষ।’

 

বন্ধ করুন