বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার জয়ী সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করে চমকে গেলেন কঙ্গনা!
সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন কঙ্গনা (ছবি ইনস্টাগ্রাম)
সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন কঙ্গনা (ছবি ইনস্টাগ্রাম)

ক্যানসার জয়ী সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করে চমকে গেলেন কঙ্গনা!

  • থালাইভির শ্যুটিংয়ে হায়দরাবাদে রয়েছেন কঙ্গনা। একই হোটেলে সঞ্জয় দত্ত রয়েছেন জেনে নিজেকে আটকাতে পারেননি অভিনেত্রী।

সঞ্জয় দত্তের সঙ্গে সাক্ষাৎ করে চমকে উঠলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আপাতত থালাইভির শ্যুটিংয়ে হায়দরাবাদে রয়েছেন কঙ্গনা। আচমকাই গতকাল রাতে অভিনেত্রী জানতে পারেন এই হোটেলেই এসে উঠেছেন সঞ্জয় দত্ত। ক্যানসার জয়ী সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করা থেকে নিজেকে আটকাতে পারেননি অভিনেত্রী। তাই শুক্রবার সাত সকালে শ্যুটিংয়ে যাওয়ার আগে আচমকাই পৌঁছে গিয়েছিলেন অভিনেতার হোটেল রুমে। 

 দেখা হওয়ার পর সঞ্জু বাবার সঙ্গে ছবি তুলে টুইট করেন কঙ্গনা। লেখেন, হায়দরাবাদের একই হোটেলে থাকার কথা জেনে সঞ্জু স্যারের সঙ্গে দেখা না করে থাকতে পারলেন না তিনি। মূলত সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার কথা জানতে চেয়ে এদিন সকলে দেখা করেন। অভিনেতাকে আরও সুপুরুষ এবং একদম সুস্থ দেখে চমকে ওঠেন তিনি। অভিনেতার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করেন কঙ্গনা।

জানা গিয়েছে, ভাইয়ের বিয়ের পর্ব শেষে মানালির বাড়ি থেকে সোজা থালাইভির শ্যুটিংয়ে হায়দরাবাদে উড়ে যান কঙ্গনা। ছবির শেষ পর্যায়ের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। জয়ললিতার বায়োপিক এই ছবি। 

পাশাপাশি শুক্রবারই মুম্বইয়ের পালি হিলের অফিস ভাঙচুর নিয়ে বম্বে হাইকোর্টের রায়ে বড়সড় স্বস্তিতে কঙ্গনা। ভাঙচুরের ফলে অভিনেত্রীর যে ক্ষতি হয়েছে, তা খতিয়ে দেখে বিএমসিকে ক্ষতিপূরণ দিতে হবে আদালতের তরফে জানানো হয়। পাশাপাশি খারাপ উদ্দেশ্য নিয়ে কঙ্গনার এই সম্পত্তি ধ্বংস করা হয়েছিল জানিয়েছে বম্বে হাইকোর্ট।

বন্ধ করুন