বাংলা নিউজ > বায়োস্কোপ > মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রক্তখেকো রাক্ষসী' বলে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!
বিতর্কের অন্য নাম কঙ্গনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রক্তখেকো রাক্ষসী' বলে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!

  •  এবার ইনস্টাগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিরুদ্ধে কুকথার বন্যা বইয়ে দিলেন কঙ্গনা রানাওয়াত।ইন্সটা স্টোরিতে মমতার বিকৃত ছবি পোস্ট করার সঙ্গে তাঁর নামে দায়ের হওয়া এফআইআর এর ছবিও পোস্ট করেন এই অভিনেত্রী।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উদ্দেশে হীন মন্তব্যর পাশাপাশি বিদ্বেষমূলক ও প্ররোচনা মূলক পোস্ট করার সুবাদে ট্যুইটার থেকে আজীবনের জন্য ব্যান করা হয়েছে কঙ্গনা রানাওয়াতকে। তবে চুপ করে থাকার মানুষ তো তিনি নন। হাতের কাছে ট্যুইটার নেই তো কি,ইনস্টাগ্রাম তো আছে। তাই সই! এবার তাই ইনস্টাগ্রামে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন তিনি বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে। তবে শুধুই ক্ষোভ বললে আখেরে কিছুই বলা হয় না। বলা উচিৎ কুকথার বন্যা বইয়ে দিয়েছেন কঙ্গনা। ইন্সটা স্টোরিতে একের পর এক মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে চূড়ান্ত অবমাননাকর মন্তব্য লিখেছেন এই বলি-তারকা। বাংলার মুখ্যমন্ত্রীকে সরাসরি ' রক্তখেকো রাক্ষসী মমতা' বলে মন্তব্য করেছেন তিনি। 

মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত,গত বৃহস্পতিবার থেকেই মমতাকে 'টার্গেট' করে একের পর এক পোস্ট করে চলেছেন কঙ্গনা। একের পর এক তৃণমূল সুপ্রিমোর ছবি যতটাসম্ভব বিকৃত করা যায়,তা করে পোস্ট করে গেছেন বলিউডের 'কন্ট্রোভার্সি ক্যুইন।' এখানেই না থেমে সম্প্রতি তাঁর বিরুদ্ধে তৃণমূলের করা একটি এফ আই আর-এর কপির ছবি পোস্ট করেছেন এই বিতর্কিত অভিনেত্রী। সঙ্গে জ্বলজ্বলে অক্ষরে লিখেছেন,' রক্তখেকো রাক্ষসী মমতা। তিনি তাঁর শক্তি দিয়ে আমাকে চুপ করতে চাইছেন।'

কঙ্গনার বিরুদ্ধে করা এই সেই এফআইআর । ছবি সৌজন্যে - ইন্সটাগ্রাম 
কঙ্গনার বিরুদ্ধে করা এই সেই এফআইআর । ছবি সৌজন্যে - ইন্সটাগ্রাম 

উল্লেখ্য, গত রবিবার বাংলা বিধানসভার ফলাফল ঘোষণা হওয়ার পরেই ভোট পরবর্তী বাংলার পরিস্থিতি এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে একের পর এক পোস্ট করা শুরু করেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর অভিযোগ ছিল, ভোট পরবর্তী হিংসায় বর্তমানে বাংলায় নির্বিচারে মৃত্যু হচ্ছে শাসকবিরোধী শিবিরের সদস্যদের। একধাপ বাড়িয়ে সরাসরি মমতার দিকে অভিযোগের তীর ছুঁড়ে তিনি আরও বলেন,' বিরোধীদের বাড়িও আক্রান্ত হচ্ছে। মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে।' স্বাভাবিকভাবেই কঙ্গনার এই কুরুচিপূর্ণ মন্তব্যে নিন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায়। এরপরই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে বিধাননগর থানায় পুলিশি মামলা দায়ের করেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। এই এফ আই আর এর ছবিই নিজের ইন্সটা স্টোরিতে পোস্ট করেছেন কঙ্গনা।

বন্ধ করুন