বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বলিউড মাফিয়া’-র সঙ্গেই কি তবে হয়ে গেল বন্ধুত্ব? কঙ্গনার নয়া পোস্ট ঘিরে জল্পনা
কঙ্গনা রানাওয়াত, ছবি- ইনস্টাগ্রাম
কঙ্গনা রানাওয়াত, ছবি- ইনস্টাগ্রাম

‘বলিউড মাফিয়া’-র সঙ্গেই কি তবে হয়ে গেল বন্ধুত্ব? কঙ্গনার নয়া পোস্ট ঘিরে জল্পনা

  • নিজের ছবি ‘থালাইভি’-র প্রচারে ‘চলি চলি’চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন কঙ্গনা। এবার কঙ্গনার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ‘থালাইভি’-র ‘চলি চলি’ গানে ঠুমকা লাগাচ্ছেন করণ জোহর। 

একসময় যাঁকে নিজের সবথেকে বড় শত্রু বলে মনে করতেন, তাঁর ভিডিওই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত। এখনও বুঝতে পারেননি কার কথা হচ্ছে! পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে কঙ্গনার টশন সকলেরই জানা। সেই করণকে ‘বলিউড মাফিয়া’, ‘ফ্ল্যাগ বেয়ারার অফ নেপোটিজম’ বলে যে শোরগোল কঙ্গনা ফেলেছিলেন, তা কি অদৌ ভোলা সম্ভব? তবে, এমন কি হল যে করণ জোহরের নাচের ভিডিও শেয়ার করলেন কঙ্গনা! সমস্ত ঝগড়া মিটে গেল নাকি!

নিজের ছবি ‘থালাইভি’-র প্রচারে ‘চলি চলি’চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন কঙ্গনা। আর তাঁর অনুরাগীরা এই গানের সঙ্গে নাচের ভিডিয়ো শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে ট্যাগ করে পোস্ট করছেন। এবার কঙ্গনার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ‘থালাইভি’-র ‘চলি চলি’ গানে ঠুমকা লাগাচ্ছেন করণ। আর তাতে কঙ্গনা লিখেছেন, ‘এতদিনে আমার দেখা সেরা ভিডিও’।

যদিও পরিষ্কার বোঝা যাচ্ছে ভিডিওটি এডিট করা। করণের পুরনো একটি নাচের ভিডিও-র সঙ্গে ‘চলি চলি’ গানটি জুড়ে দেওয়া হয়েছে। কোনও এক অজানা অইডি থেকে তা শেয়ার হয়েছে ইনস্টায়।

প্রসঙ্গত, করণ আর কঙ্গনার সম্পর্কের তিক্ততা প্রথম সকলের চোখের সামনে আসে ‘কফি উইথ করণ’-এ। এরপর বহুবার করণ জোহরকে নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এমনকী, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, করণকে একপ্রকার দোষি সাব্যস্ত করতেও পিছ পা হননি কঙ্গনা। যদিও কঙ্গনা বিষয়ে করণ জোহর বরাবর মুখে কুলুপ এঁটে থাকতেই পছন্দ করেন। 

বন্ধ করুন