বাড়ি > বায়োস্কোপ > 'কঙ্গনা নিজের আখের গোছাতে ব্যস্ত ', দাবি সুশান্তের পারিবারের আইনজীবীর
সুশান্তের মৃত্যুর ঘটনাকে শিখণ্ডী করছেন কঙ্গনা? 
সুশান্তের মৃত্যুর ঘটনাকে শিখণ্ডী করছেন কঙ্গনা? 

'কঙ্গনা নিজের আখের গোছাতে ব্যস্ত ', দাবি সুশান্তের পারিবারের আইনজীবীর

  • নিজের অ্যাজেন্ডা পূরণ করতেই বলিউড মাফিয়াদের আক্রমণ করছেন কঙ্গনা?  তবে নেপোটিজম নিয়ে কঙ্গনার দাবি মিথ্যা নয় সে কথাও জানিয়েছেন বিকাশ সিং। 

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য নিয়ে সোশ্যাল মিডিয়াই হোক বা প্রকাশ্যে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাত্কার, একের পর এক বিস্ফোরক দাবি করেছেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের স্বজনপোষণচক্র , ইনসাইডার বনাম আউটসাইডার বিতর্ক নিয়ে নাম করে করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাটদের চাছাছোলা ভাষায় আক্রমণ করেছেন। 

 প্রথম থেকে কঙ্গনা দাবি করে আসছেন মূলত বলিউড মাফিয়াদের দাপটেই বহিরাগত সুশান্তের কেরিয়ার ধ্বংস হয়ে গিয়েছে এবং মুভি মাফিয়াদের চক্রান্তেই মিডিয়ায় একের পর এক ব্লাইন্ড আইটেম লিখে সুশান্তের ইমেজ নষ্ট করবার চেষ্টা করা হয়েছে। কঙ্গনা শুরু থেকেই বলেছেন আত্মহত্যা নয়, মুভি মাফিয়ারা চক্রান্ত করে ‘খুন’ করেছেন সুশান্তকে। সুশান্তের মৃত্যু নিয়ে কঙ্গনার এই অতি সক্রিয়তাকে খোঁচা দিলেন সুশান্তেরই পরিবার পক্ষের আইনজীবী বিকাশ সিং ।

পিঙ্কভিলা কে দেওয়া এক সাক্ষাৎকারে বিকাশ জানান ,'কঙ্গনা যা করছেন তা তাঁর ব্যক্তিগত উদ্দেশ্য চরিতার্থ করতেই করছেন । ওঁনার অভিযোগ বা বক্তব্যের সাথে অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিপক্ষে দায়ের করা মামলার কোনো সম্পর্ক নেই ' । তবে কঙ্গনার বক্তব্যের কিছু অংশ যে যথেষ্ট গুরুত্বপূর্ণ এবং ইঙ্গিতবাহী সে কথা স্বীকার করে নিয়েছেন এই বর্ষীয়ান আইনজীবী । তাঁর মতে , 'ইন্ডাস্ট্রিতে যে নেপোটিজম -এর চল আছে তা সকলেরই জানা । সুশান্তকেও অবশ্যই হয়তো তার সম্মুখীন হতে হয়েছিল । কিন্তু এই মামলার তদন্তের তার সাথে কোনো প্রত্যক্ষ যোগ থাকতে পারেনা । আমাদের লড়াই মূলত রিয়া , তাঁর বন্ধু ও পরিবারের সঙ্গে, যাঁরা মিলিত ভাবে সুশান্তকে অবসাদগ্রস্ত ছিল এটা প্রমাণ করতে চেয়েছে এবং সু পরিকল্পিত ভাবে ঠান্ডা মাথায় খুন করেছেন '।

অপর দিকে কঙ্গনা, এই আইনজীবীর অপর একটি সাক্ষাৎকারের নির্দিষ্ট যে অংশ, যেখানে নেপোটিজম নিয়ে কঙ্গনার দাবিকে বিকাশ সিং তাঁকে সমর্থন করেছেন সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন এবং সুশান্তের পরিবার ও বিকাশ বাবুকে ধন্যবাদ জানান তাঁর পাশে থাকার জন্য । 

অভিনেতার মৃত্যু প্রসঙ্গে করণ জোহর এবং আদিত্য চোপড়াকে প্রথম থেকে আক্রমণ শানিয়ে আসছেন অভিনেত্রী । তাঁর দাবি এই দুই বলিউড প্রযোজকের অঙ্গুলি হেলনেই সুশান্ত ক্রমশই হারিয়ে যাচ্ছিলো ইন্ডাস্ট্রির লাইমলাইট থেকে । উল্লেখ্য গতকালই সরাসরি টুইটারে যোগদান করেছেন কঙ্গনা। এতদিন পর্যন্ত তাঁর ব্যক্তিগত কোনও অ্যাকাউন্ট ছিল না সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। 

 রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন নেপোটিজম এবং সুশান্তকে নিয়ে তাঁর কোনও দাবি,বক্তব্য বা অভিযোগ যা যা তিনি এই প্রসঙ্গে করেছেন , তার এক বর্ণও ভুল বা আরোপিত প্রমাণ করতে পারে  তিনি নিজেই তাঁর পদ্মশ্রী সন্মান ত্যাগ করবেন।

বন্ধ করুন