বাড়ি > বায়োস্কোপ > পুলিশের জেরা মুখে পড়বেন কনিকা কাপুর! সুস্থ আছেন গায়িকা, জানাল পরিবার
১৪ দিনের আইসোলেশন পর্ব মিটলেই জেরা করা হবে কনিকাকে (ছবি-ইনস্টাগ্রাম)
১৪ দিনের আইসোলেশন পর্ব মিটলেই জেরা করা হবে কনিকাকে (ছবি-ইনস্টাগ্রাম)

পুলিশের জেরা মুখে পড়বেন কনিকা কাপুর! সুস্থ আছেন গায়িকা, জানাল পরিবার

উত্তর প্রদেশ পুলিশের জেরার মুখে পড়তে হবে করোনা মহামারীকে হারিয়ে সুস্থ হয়ে ওঠা তারকা কনিকা কাপুর। ১৪ দিন হোম আইসোলেশন পর্ব শেষেই করা হবে জেরা।

করোনা যুদ্ধে জয়ী হয়ে সোমবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন গায়িকা কনিকা কাপুর। একটানা ১৬দিন লখনউয়ের হাসপাতালে ভর্তি ছিলেন কনিকা। হাসপাতাল থেকে ছুটি পেলেও আপাতত বাড়িতেই একটানা ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে তাঁকে। সেই সময় পার হলেই লখনউ পুলিশের জেরার মুখে পড়তে হবে কনিকাকে, খবর পুলিশ সূত্রে। বিদেশযাত্রা সম্পর্কে তথ্য গোপন করে লখনউয়ের পাঁচতারা হোটেলে হাইপ্রোফাইল পার্টিতে যোগ দিয়েছিলেন কনিকা। আগেই শহরের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের নির্দেশে কনিকার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ২৬৯ (অসতর্কতামূলক আচরণ, যার জেরে কোনও রোগ অন্যের দেহে ছড়িয়ে পরতে পারে), এবং ২৭০(মারাত্মক আচরণ, যার জেরে সংক্রামক ব্যাধিতে অন্যের জীবনহানি হতে পারে) ধারায় এফআইআর রুজু করা করা হয়েছে। ২০শে মার্চ ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্ত হওয়ার তথ্য দিয়েছিলেন কনিকা কাপুর।

যদিও আইন বিশেষজ্ঞদের মতে কনিকার বিরুদ্ধে খুব বেশি জোরালো কেস দায়ের করতে পারবে না, কারণ তাঁর সংস্পর্শে আসা কারুর দেহেই করোনার সংক্রমণ ছড়ায়নি। তবে গোটা ঘটনাক্রম দেখে তবেই চূড়ান্ত রিপোর্ট জমা দেবে তদন্তকারি অফিসাররা।

কনিকার ভাই অনুরাগ এই প্রসঙ্গে স্পটবয়ই-কে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘ আমরা খুশি যে কনিকা সুস্থভাবে বাড়ি ফিরে এসেছে। এবং এখন ও ভালো আছে’। চিকিত্সকরা বাড়তি কোনও সতর্কতা নিতে বলেননি কনিকাকে, জানিয়েছে তাঁর ভাই। কনিকার সংস্পর্শে আসা কোনও ব্যক্তির দেহেই যে Covid-19-এর উপস্থিতি মেলেনি তাতেও খুশি পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইয়ে ফেরেন কনিকা। এর দু’দিন পর ১১ মার্চ কানপুরে যান কনিকা। ১৩ তারিখ সেখানে মামার গৃহপ্রবেশের পার্টিতে যোগ দেন। এরপর ১৪-১৬ মার্চ লখনউয়ের তাজ হোটেলে ছিলেন গায়িকা। সেখানে এক হাই-প্রোফাইল পার্টিতে অংশ নেন তিনি। এর দুদিন পর থেকে অসুস্থবোধ করেন কনিকা। এবং ২০ মার্চ তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

বন্ধ করুন