বাড়ি > বায়োস্কোপ > মাত্র ৩৯ বছরেই প্রয়াত দক্ষিণের জনপ্রিয় তারকা চিরঞ্জিবী সরজা
কন্নড় ছবির জনপ্রিয় নাম চিরঞ্জিবী সরজা 
কন্নড় ছবির জনপ্রিয় নাম চিরঞ্জিবী সরজা 

মাত্র ৩৯ বছরেই প্রয়াত দক্ষিণের জনপ্রিয় তারকা চিরঞ্জিবী সরজা

  • রবিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল অভিনেতার। 

মাত্র ৩৯ বছর বয়সেই হৃদরোগে আত্রান্ত হয়ে প্রয়াত কন্নড় অভিনেতা চিরঞ্জিবী সরজা। জানা গিয়েছে রবিবার দুপুরে মৃত্যু হয়েছে তাঁর। গতকাল সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেঙ্গালুরু জয়ানগরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল চিরঞ্জিবী সরজাকে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা সেব্যাপারে এখন কোনও তথ্য মেলেনি। 

তাঁর মৃত্যুর খবরে হতভম্ব কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। ফিল্মি পরিবারের ছেলে চিরঞ্জিবী সরজা। তাঁর কাকা অর্জুন সরজা কন্নড় ছবির অ্যাকশন কিং,ভাই ধ্রুব সরজাও অভিনয়ের সঙ্গে যুক্ত। কিংবদন্তী কন্নড় অভিনেতা শক্তি প্রসাদের নাতি চিরঞ্জিবী সরজা। ২০১৮ সালের মে মাসে  অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত অভিনেতা। 

২০০৯ সালে বায়ুপুত্র ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন চিরঞ্জিবী সরজা। এরপর  ‘চিরু’, ‘সিনগ্র’, ‘আম্মা আই লাভ ইউ’-এর মতো জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী সরজা। তাঁর শেষ ছবি 'রাজামার্থান্ডা’র পোস্ট প্রোডাকশনের কাজ অসম্পূর্নই রেখে চলে গেলেন অভিনেতা। এছাড়াও আরও তিনটি ছবির শ্যুটিং মাঝপথেই আটকে গেল। 

তাঁর মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন সুপারস্টার আল্লু অর্জুন, প্রিয়মণি, প্রাক্তন ক্রিকেট তারকা অনিল কুম্বলেরা।

চলতি বছর মার্চের ১২ তারিখ মুক্তি পেয়ছিল জীবদ্দশায় চিরঞ্জিবী সরজার শেষ ছবি ‘শিবার্জুন’। করোনা সংকটের জেরে দিন কয়কের মধ্যেই থিয়েটার থেকে সরে যায় এই ছবি।

বন্ধ করুন