বাংলা নিউজ > বায়োস্কোপ > Kannada actor Darshan: ভিড়ের মধ্যে এক ব্যক্তি জুতো ছুড়ল সুপারস্টার দর্শনকে, উত্তাল দক্ষিণ ভারত

Kannada actor Darshan: ভিড়ের মধ্যে এক ব্যক্তি জুতো ছুড়ল সুপারস্টার দর্শনকে, উত্তাল দক্ষিণ ভারত

সুপারস্টার দর্শনের গায়ে জুতো ছোড়ার অভিযোগে উত্তাল দক্ষিণ ভারত

Kannada actor Darshan: ছবির প্রোমোশন চলাকালীন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার দর্শনকে জুতো ছুড়ল এক ব্যক্তি। ঘটনায় উত্তাল দক্ষিণ ভারত। কেন আচমকা তাঁর গায়ে জুতো ছোঁড়া হল?

আসন্ন ছবি 'ক্রান্তি'-র প্রচার করছিলেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার দর্শন। তাঁর গায়ে গায়ে জুতো ছুড়েছে এক ব্যক্তি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কর্ণাটকের হোসাপেতে। নেটদুনিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতেই উত্তাল দক্ষিণ ভারত।

গত ১৯ ডিসেম্বর, আসন্ন সিনেমা ক্রান্তির প্রোমোশনে কর্নাটকের একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন তিনি। অনুষ্ঠান চলাকালীন মঞ্চে সামনে ভক্তদের সম্বোধন করছিলেন অভিনেতা। সেই সময় তাঁর গায়ে জুতো ছোড়েন এক ব্যক্তি। উড়ে আসা চপ্পলটি দর্শনের কাঁধে লাগে। এরপরই চটে যান অভিনেতার ভক্তরা।

আরও পড়ুন: 'দ্য আর্চিস'-এর শ্যুটিং শেষ করলেন সুহানা, অগস্ত্যরা, সেটে থেকে ব়্যাপ আপের ছবি

ভিড়ের মধ্যে কে এই চপ্পলটি ছুড়ে মেরেছে, ঘটনাস্থলে সেই খোঁজ করতে শুরু করেন দর্শন ভক্তরা। যদিও অভিনেতা উত্তপ্ত পরিস্থিতি খুব সুন্দর করে সামাল দেন। শান্ত থাকার জন্য অনুরোধ করেন অনুরাগীদের। এরপর উত্তপ্ত জনতা ঠান্ডা হন। ঘটনাস্থনে থাকা নিরাপত্তারক্ষী এবং পুলিশরা চট করে ঘিরে ফেলেন সুপারস্টারকে। দ্রুত এলাকা থেকে বের করে নিয়ে যান তাঁকে।

জানা গিয়েছে, যে ব্যক্তি দর্শনকে জুতো ছুড়েছিল তাঁকে চিহ্নিত করা হয়েছে। কিন্তু, কেন অভিনেতাকে হঠাৎ করে জুতো ছুঁড়ে বসলেন ওই ব্যক্তি? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুায়ায়ী, নারীবিদ্বেষী তকমা রয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টারের বিরুদ্ধে। কিছু দিন আগে নিজের স্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। ওই মন্তব্যের জেরেই ক্ষেপে গিয়ে ব্যক্তি নিজের ক্ষোভ প্রকাশ করেছেন দর্শনের উপর।

ঘটনাস্থলে খুব শান্ত মাথায় দাঁড়িয়ে ছিলেন দর্শন। সুপারস্টার বলেছিলেন, 'আপনি ভুল করেননি ভাই। কোনও সমস্যা নেই।' অভিযুক্ত ব্যক্তি পুনিত রাজকুমারের অনুরাগী। কন্নড় সুপারস্টার শিবা রাজকুমার এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন। কেউকে এ ভাবে আঘাত বা অপমান করা উচিত নয় বলে মনে করেন শিবা। একাংশ বিক্ষুব্ধ মানুষ অভিযুক্তের উপযুক্ত শাস্তি এবং গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীকে অবজ্ঞা? 'সবকা সাথ' স্লোগান বদলালেন শুভেন্দু,নিদান সংখ্যালঘু মোর্চা বন্ধের হাতির মল দিয়ে তৈরি তাল হাত দিয়ে ভেঙে কাগজ তৈরি করলেন অনুরাগের ছোঁয়ার দিব্যজ্যোতি ভারতীয়দের মধ্যে কত শতাংশ তিনবেলা পেট ভরে খাবার পান, জানেন? সংখ্যাটা উদ্বেগের CM যোগীর সঙ্গে সংঘাত উপমুখ্যমন্ত্রী কেশবের? ‘ক্ষমতার লড়াই’-খোঁচা অখিলেশের ICC T20I ব়্যাঙ্কিংয়ে বিরাট উন্নতি গিল-যশস্বীর, ব্যাটারদের সেরা দশে ৩ ভারতীয় তিন মাসে জঙ্গি হামলায় ১১ সেনা নিহত জম্মু-কাশ্মীরে, ছেড়ে কথা বলেনি বাহিনীও বয়স বাড়ছে প্রতিদিন, নিজেকে সুস্থ রাখতে কী রাখবেন প্রতিদিনের ডায়েটে বর্ষার মরশুমে শিশুদের মধ্যে বাড়ছে ফ্লু-এর প্রবণতা, উদ্বিগ্ন চিকিৎসকেরা ভিডিয়ো: মাঝরাতে ইংলিশ ক্রিকেটারের বাড়িতে হামলা! ভাঙা হল গাড়ি ও জানলার কাঁচ জিও সিনেমায় বিনামূল্যে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ৪ ভাষায় হবে সম্প্রচার

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.