বাংলা নিউজ > বায়োস্কোপ > উদ্ধার জনপ্রিয় কন্নড় অভিনেত্রীর দেহ, অবসাদের জেরে আত্মহত্যা?

উদ্ধার জনপ্রিয় কন্নড় অভিনেত্রীর দেহ, অবসাদের জেরে আত্মহত্যা?

জয়শ্রী রামাইয়া (ফাইল ছবি)

দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন জয়শ্রী রামাইয়া। সোমবার বেঙ্গালুরুর বাড়িতে উদ্ধার হল অভিনেত্রীর ঝুলন্ত দেহ। 

অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। সোমবার নিজের বাড়ি থেকেই উদ্ধার হল কন্নড় অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার দেহ। বেঙ্গালুরুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী দেহ মেলে। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী, এর জেরেই রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। 

বেঙ্গালুরু পুলিশের তরফে জানা গিয়েছে, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ। যা আপতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। 

জয়শ্রীর এই অস্বাভাবিক মৃত্যুর জেরে চাঞ্চল্য কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অবসাদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলবার পর থেকেই চর্চায় ছিলেন জয়শ্রী।এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী বলে খবর। গত বছর জুলাই মাসের ২২ তারিখ ফেসবুকে ‘আই কুইট… বিদায় জানালম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’। নেটিজেনদের নজরে আসবার পরই হইচই পড়ে গিয়েছিল। পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পালটা লেখেন- আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা। 

ঘটনার তিন দিন পর, ফেসবুক লাইভে মৃত্যু আর ডিপ্রেশন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তিনি জানান, আর্থিক দিক থেকে তার কোনও অভাব নেই। তবে তিনি ডিপ্রেশনের সঙ্গে লড়াই করতে পারছেন না। ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন তিনি। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের হাতে প্রতারিত হতে হয়েছে তাঁকে। সেই ধাক্কা তিনি আর বহন করতে পারছেন না। 

তিনি আরও জানান, ‘আমি লুজার (হেরো), এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’। 

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগ বস শেষ হওয়ার পর তেমন কোনও কাজের সুযোগ হাতে আসেননি অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বন্ধু শিল্পা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী। 

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রুপোলি পর্দায় সফর শুরু হয়েছিল জয়শ্রীর। এছাড়াও ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

‘সন্তানের সঙ্গে নিবিড়ে...’ কেমন ছুটি কাটাচ্ছেন অক্ষয়? ষষ্ঠ দফার আগেই বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার বিপুল টাকা, দাসপুরে আলোড়ন ছাত্র-মৃত্যুর ন’মাস পার,অবশেষে ঠান্ডাঘর থেকে যাদবপুরের কর্মসমিতিতে তদন্ত রিপোর্ট Netherlands বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? দু'বারের রেকর্ড ভেঙে এবার ৪ লাখের ব্যবধানে জয় নিয়ে আত্মবিশ্বাসী অভিষেক নির্বাচনী বিজ্ঞাপন মামলায় সুপ্রিম কোর্টে গেল বিজেপি, দ্রুত শুনানির আর্জি রাত ১২ টা পর্যন্ত চলবে মেট্রো! চালানো হবে পরীক্ষামূলকভাবে, কবে কবে? কতটা যাবে? রাতে পর্যাপ্ত ঘুমের অভাব? বাড়তে পারে ডায়বিটিস, কী জানাচ্ছে গবেষণা 'রাজনীতি না করলে ইন্ডাস্ট্রিতে...' পরপর কাজ আসছে, তবুও কেন এমন বললেন কনীনিকা? নতুন করে উত্তেজনা নন্দীগ্রামে, এবার আক্রান্ত TMC, মাথা ফাটল দলের কর্মীর

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.