বাড়ি > বায়োস্কোপ > মাদক যোগের জের, জনপ্রিয় অভিনেত্রীকে গ্রেফতার করল ক্রাইম ব্রাঞ্চ
ব্রেকিং নিউজ

মাদক যোগের জের, জনপ্রিয় অভিনেত্রীকে গ্রেফতার করল ক্রাইম ব্রাঞ্চ

গ্রেফতার রাগিনী দ্বিবেদী (PTI)
গ্রেফতার রাগিনী দ্বিবেদী (PTI)

  • শুক্রবার সকালেই কন্নড় অভিনেত্রীর বাড়িতে রেইড করে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। এরপর তাঁকে আটক করা হয়েছিল। সন্ধ্যায় এই অভিনেত্রীকে গ্রেফতার করা হল। 

মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে, এই অভিযোগে শুক্রবার সকালেই কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীর  বাড়িতে রেইড করে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। এদিন সকাল ৬টা নাগাদ সিসিবি-এর একটি দল তল্লাশি চালায় অভিনেত্রীর বাড়িতে। এরপর তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল ক্রাইম ব্রাঞ্চের দফতরে। সূত্রের খবর জিজ্ঞাসাবাদে ক্রাইম ব্রাঞ্চের প্রশ্নের উত্তর দিতে পারেননি নায়িকা। তিনি অসহযোগিতা করছিলেন আধিকারিকদের সঙ্গে। এরপর সন্ধ্যায় এই অভিনেত্রীকে গ্রেফতার করা হল।

সূত্রের খবর, ৩রা সেপ্টেম্বর রাগিনীকে সিসিবির তরফে তলব করা হয়েছিল। কিন্তু নিজে হাজিরা না দিয়ে নিজের আইনজীবীকে পাঠান রাগিনী। এরপরই নড়েচড়ে বসে সিসিবি-র আধিকারিকরা। আদালতের দ্বারস্থ হয়ে রাগিনীর বাড়িতে তল্লাশির আবেদন জানায় তাঁরা, সেই পত্রে মঞ্জুরি নিয়েই আজ সাতসকালে নায়িকার বাসভবনে পৌঁছায় ক্রাইম ব্রাঞ্চ।

সকালে সিসিবির হাতে আটক হওয়ার পর ফ্রেমবন্দি রাগিনী
সকালে সিসিবির হাতে আটক হওয়ার পর ফ্রেমবন্দি রাগিনী (PTI)

 দিন কয়েক দিন আগেই রাগিনীর ঘনিষ্ঠ বন্ধু রবিকে গ্রেফতার করে ক্রাইম ব্রাঞ্চ। তদন্তকারী আধিকারিকদের দাবি, জেরায় মাদক চক্র নিয়ে অনেক তথ্য দিয়েছেন রবি, তিনিই রাগিনীর নাম নিয়েছেন। এরপরেই রাগিনীকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল সিসিবি। কিন্তু সহযোগিতা করেননি নায়িকা। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার তিন ব্যক্তির কাছে একটি ড্রাগচক্রের হদিশ মেলে। তাঁরা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি যা স্যান্ডেলউড নামেও পরিচিত সেখানকার বেশ কিছু নামী অভিনেতা-অভিনেত্রী ও সঙ্গীতশিল্পীদের ড্রাগ স্লাপাই করত। সেই সূত্র ধরেই সিসিবির জালে ধরা পড়লেন রাগিনী। 

বীরা মাদাকারি নামের কন্নড় ছবির সঙ্গে ২০০৯ সালে অভিষেক হয় রাগিনী দ্বিবেদীর, এরপর কেমপে গোদা, রাগিনী আইপিএস, বানগারি এবং শিবার মতো ছবিতে অভিনয় করেছেন এই জনপ্রিয় নায়িকা। 

বন্ধ করুন