বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইকে নৃশংসভাবে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী, জানলে শিউরে উঠবেন!
শানায়া কাটওয়ে (ছবি-ইনস্টাগ্রাম)
শানায়া কাটওয়ে (ছবি-ইনস্টাগ্রাম)

ভাইকে নৃশংসভাবে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী, জানলে শিউরে উঠবেন!

  • ধারওয়াড় জেলা পুলিশের তরফে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী শানায়া কাটওয়েকে। 

ভাইকে টুকরো টুকরো করে কেটে খুনের অভিযোগে গ্রেফতার কন্নড় ছবির জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়ে। ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার অভিযোগে অভিনেত্রীকে গ্রেফতার করেছে হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। 

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ধারওয়াড় জেলা পুলিশের তরফে এই মামলার চার সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়। তাদের চিহ্নিত করা হয়েছে তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১) নামে। অভিযুক্তদের জেরা করেই উঠে এই হত্যার পিছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে এসেছে।

জানা গিয়েছে, এদের মধ্যে এক অভিযুক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত শানায়া। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়ে-কে হত্যার চক্রান্ত করে। 

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গিয়েছে, রাকেশকে তাঁর বাড়িতেই খুন করা হয়, ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর বাকি নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলি পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়।

শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয় গত বৃহস্পতিবার, আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী। 

কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’ (Idam Premam Jeevanam)-এর সঙ্গে ২০১৮ সালে রুপোলি পর্দায় পা রাখেন শানায়া। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’ (Ondu Ghanteya Kathe)-তে দেখা গিয়েছে শানায়াকে। 

বন্ধ করুন