বাংলা নিউজ > বায়োস্কোপ > Swathi Sathish: সাবধান! আরও সুন্দরী হওয়ার খেসারত, কেন এমন মুখের এই হাল হল কন্নড় নায়িকার?

Swathi Sathish: সাবধান! আরও সুন্দরী হওয়ার খেসারত, কেন এমন মুখের এই হাল হল কন্নড় নায়িকার?

রুট ক্যানেল করিয়ে এমন দশা স্বাতীর!

রুট ক্যানেল করিয়ে ঝকঝকে দাঁত পেতে চেয়েছিলেন কন্নড় অভিনেত্রী স্বাতী। এখন মুখের যা দশা তাতে কাজ বন্ধ হয়ে গিয়েছে নায়িকার। 

নিজেকে আরও সুন্দরী দেখাতে কার মন না চায়? তবে সৌন্দর্য নিয়ে অতিরিক্ত মাতামাতি কিন্তু বিপদ ডেকে আনতে পারে। কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশের দাঁতে অস্ত্রোপচার করানোটাই হল কাল! স্বাতীর মুখটাই বদলে গিয়েছে ‘ভুল’ অস্ত্রোপচারের জেরে। তেমনটাই অভিযোগ নায়িকার। 

দাঁতের সমস্যায় ভুগছিলেন স্বাতী। এর জেরে তিনি রুট ক্যানেল করানোর সিদ্ধান্ত নেন। কিন্তু সেই প্রক্রিয়ার পার্শ্ব প্রতিক্রিয়া স্বরূপ অভিনেত্রীর মুখ ফুটে ঢোল হয়ে গিয়েছে। চোখের নীচ থেকে শুরু করে থুতনি পর্যন্ত অসম্ভব ফোলা সঙ্গে যন্ত্রণা। ঠোঁট এমন বীভৎসভাবে ফুলে রয়েছে যে চেনা যাচ্ছে না স্বাতীকে। রুট ক্যানেলের ২০ দিন পার হওয়ার পরেও এমনই দশা স্বাতীর, অভিযোগ তাঁর। 

অভিনেত্রীর কথায় রুট ক্যানেল প্রক্রিয়ার আগে দন্ত বিশেষজ্ঞ তাঁকে জানিয়েছিল যে অপারেশনের পর কিছু সময়ের জন্য মুখ ফুলে যেতে পারে, তবে কয়েকঘন্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি আরও বিগড়ে যায় স্বাতীর। 

স্বাতীর কথায়, ‘গত ২৮ মে অস্ত্রোপচার করার ক্ষেত্রে গাফিলতি করেছে চিকিৎসক। কারণ আমাকে চিকিৎসার সময় আমাকে প্রথমে চিকিৎসক সোডিয়াম হাইপোক্লোরাইটের ইনজেকশন দিয়েছিলেন। যা নেওয়া খুবই কষ্টকর’। স্বাতী জানান, সোডিয়াম হাইপোক্লোরাইট দেওয়ার আগে অ্যানেসথেসিয়ার ইনজেকশন দেওয়া উচিত ছিল যা চিকিৎসক করেননি। পরবর্তীতেও চিকিৎসক কোনও ব্যবস্থা নেননি। 

মুখের এই দশার জেরে আপতত বাড়ির বাইরে পা রাখতে পারছেন না স্বাতী। হাতছাড়া হচ্ছে একের পর এক কাজ। ছবির প্রচার থমকে গিয়েছে। এর জেরে অর্থকষ্টে ভুগছেন স্বাতী। যে ক্লিনিকে রুট ক্যানেল করিয়েছিলেন স্বাতী, তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবার কথা ভাবছেন অভিনেত্রী।

অন্যদিকে, যে চিকিৎসকদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন স্বাতী, তাঁর দাবি, স্বাতী মিথ্যা বলছেন, তাঁর কাছে সমস্ত সিসিটিভি ফুটেজ রয়েছে। সেখানে প্রমান আছে যে অভিনেত্রীর মুখের ফোলা ভাব সম্পূর্ণ চলে গেছে। পুরোনো ছবি প্রকাশ্যে এনে সকলকে বিভ্রান্ত করছেন স্বাতী। 

বায়োস্কোপ খবর

Latest News

পাশে নেই নাতাশা, তাই কি হতাশায় হার্দিক চাইলেন 'দো টাকিলা'? আম্বানিদের বাড়ির ভিড রায়গঞ্জ প্রথমবার জিতল তৃণমূল কংগ্রেস, প্রথম বড় ব্যবধানে জিতলেন কৃষ্ণ কল্যাণী মার্চেন্ট পরিবারের এই মেয়ের গয়না পরে বিয়ে করে রাধিকা, কোটিপতি মহিলার পরিচয় জানেন ফের এই রাজ্যের সরকারি কর্মীদের ডিএ বাড়ল, এবার ১৬%, বর্ধিত ভাতা কার্যকর কবে থেকে মিজোরামে আফ্রিকান সোয়াইন ফিভার! মৃত ৫,৪৩০, মারা হয়েছে ১০,৩০০টি শূকর ‘‌দলের প্রচার ও কর্মপদ্ধতিতে সাড়া দিয়েছেন মানুষ’‌, সুপ্তির জয় নিয়ে পোস্ট কুণালের লুঙ্গি স্টাইলের ধুতি পরে পরিবার নিয়ে অনন্তের বিয়েতে রজনীকান্ত মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়েতে হাজির আদানি অনন্তের বিয়েতে লাল শাড়িতে সাজলেন কিম কার্দাশিয়ান! সিন্দুরি লাল সোনার লেহেঙ্গায় বিদায়ের সাজে রাধিকা, কেমন ছিল সেই লুক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.