বাংলা নিউজ > বায়োস্কোপ > Swathi Sathish: সাবধান! আরও সুন্দরী হওয়ার খেসারত, কেন এমন মুখের এই হাল হল কন্নড় নায়িকার?
রুট ক্যানেল করিয়ে এমন দশা স্বাতীর!

Swathi Sathish: সাবধান! আরও সুন্দরী হওয়ার খেসারত, কেন এমন মুখের এই হাল হল কন্নড় নায়িকার?

  • রুট ক্যানেল করিয়ে ঝকঝকে দাঁত পেতে চেয়েছিলেন কন্নড় অভিনেত্রী স্বাতী। এখন মুখের যা দশা তাতে কাজ বন্ধ হয়ে গিয়েছে নায়িকার। 

নিজেকে আরও সুন্দরী দেখাতে কার মন না চায়? তবে সৌন্দর্য নিয়ে অতিরিক্ত মাতামাতি কিন্তু বিপদ ডেকে আনতে পারে। কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশের দাঁতে অস্ত্রোপচার করানোটাই হল কাল! স্বাতীর মুখটাই বদলে গিয়েছে ‘ভুল’ অস্ত্রোপচারের জেরে। তেমনটাই অভিযোগ নায়িকার। 

দাঁতের সমস্যায় ভুগছিলেন স্বাতী। এর জেরে তিনি রুট ক্যানেল করানোর সিদ্ধান্ত নেন। কিন্তু সেই প্রক্রিয়ার পার্শ্ব প্রতিক্রিয়া স্বরূপ অভিনেত্রীর মুখ ফুটে ঢোল হয়ে গিয়েছে। চোখের নীচ থেকে শুরু করে থুতনি পর্যন্ত অসম্ভব ফোলা সঙ্গে যন্ত্রণা। ঠোঁট এমন বীভৎসভাবে ফুলে রয়েছে যে চেনা যাচ্ছে না স্বাতীকে। রুট ক্যানেলের ২০ দিন পার হওয়ার পরেও এমনই দশা স্বাতীর, অভিযোগ তাঁর। 

অভিনেত্রীর কথায় রুট ক্যানেল প্রক্রিয়ার আগে দন্ত বিশেষজ্ঞ তাঁকে জানিয়েছিল যে অপারেশনের পর কিছু সময়ের জন্য মুখ ফুলে যেতে পারে, তবে কয়েকঘন্টায় পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি আরও বিগড়ে যায় স্বাতীর। 

স্বাতীর কথায়, ‘গত ২৮ মে অস্ত্রোপচার করার ক্ষেত্রে গাফিলতি করেছে চিকিৎসক। কারণ আমাকে চিকিৎসার সময় আমাকে প্রথমে চিকিৎসক সোডিয়াম হাইপোক্লোরাইটের ইনজেকশন দিয়েছিলেন। যা নেওয়া খুবই কষ্টকর’। স্বাতী জানান, সোডিয়াম হাইপোক্লোরাইট দেওয়ার আগে অ্যানেসথেসিয়ার ইনজেকশন দেওয়া উচিত ছিল যা চিকিৎসক করেননি। পরবর্তীতেও চিকিৎসক কোনও ব্যবস্থা নেননি। 

মুখের এই দশার জেরে আপতত বাড়ির বাইরে পা রাখতে পারছেন না স্বাতী। হাতছাড়া হচ্ছে একের পর এক কাজ। ছবির প্রচার থমকে গিয়েছে। এর জেরে অর্থকষ্টে ভুগছেন স্বাতী। যে ক্লিনিকে রুট ক্যানেল করিয়েছিলেন স্বাতী, তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবার কথা ভাবছেন অভিনেত্রী।

অন্যদিকে, যে চিকিৎসকদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন স্বাতী, তাঁর দাবি, স্বাতী মিথ্যা বলছেন, তাঁর কাছে সমস্ত সিসিটিভি ফুটেজ রয়েছে। সেখানে প্রমান আছে যে অভিনেত্রীর মুখের ফোলা ভাব সম্পূর্ণ চলে গেছে। পুরোনো ছবি প্রকাশ্যে এনে সকলকে বিভ্রান্ত করছেন স্বাতী। 

বন্ধ করুন