বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত দক্ষিণী তারকা পুনীত রাজকুমার, খবর শুনে মৃত্যু শোকস্তব্ধ অনুরাগীর
পুনীত রাজকুমার। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
পুনীত রাজকুমার। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

প্রয়াত দক্ষিণী তারকা পুনীত রাজকুমার, খবর শুনে মৃত্যু শোকস্তব্ধ অনুরাগীর

দক্ষিণী তারকা পুনীত রাজকুমারের আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি।তারকার মৃত্যুর খবর পেয়ে শোক সামলাতে না পেরে এবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর এক অনুরাগীর!

দক্ষিণী তারকা পুনীত রাজকুমারের আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি। মাত্র ৪৬ বছর বয়সে এই জনপ্রিয় কন্নড় অভিনেতার মৃত্যু কেউই মেনে নিতে পারেননি। শুক্রবার তারকার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই স্তব্ধ হয়ে যায় তাঁর অনুরাগী থেকে শুরু করে দক্ষিণী ছবির জগতের তাবড় তাবড় ব্যক্তিত্বরা। তবে এই দুঃসংবাদের মধ্যেই ভেসে এসেছে আরও একটি খারাপ খবর। পুনীত রাজকুমারের মৃত্যুর খবর পেয়ে শোক সামলাতে না পেরে ওইদিন রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর এক অনুরাগীর!

মৃতের নাম পরশুরাম দেবমান্যবর। জানা গেছে, কর্ণাটকের চামারাজানাগর জেলার মারুর গ্রামের বাসিন্দা ছিলেন ওই ব্যক্তি। প্রিয় তারকার আকস্মিক মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই শোকে ভেঙে পড়েছিলেন ওই ব্যক্তি। অসুস্থ বোধ করেছিলেন বলেও খবর। শেষপর্যন্ত শুক্রবার রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

শনিবার বেঙ্গালুরুর কান্তে রাভা স্টেডিয়ামে আনানো হয়েছিল প্রয়াত তারকার দেহ। প্রিয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে কাতারে কাতারে উপস্থিত হয়েছিল অগণিত মানুষ। সরকারি তত্ত্বাবধানে এদিন অর্থাৎ রবিবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। প্রসঙ্গত, শুক্রবার সকালে জিমে শরীরচর্চা করতে করতে আচমকা পড়ে গেছিলেন তিনি। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় আইসিইউতে। হাসপাতাল সূত্রে জানা গেছিল ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন তিনি। এরপরে তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। এরপর সেদিন দুপুরেই মৃত্যু হয় তাঁর। 

উল্লেখ্য, শুক্রবার সকাল পর্যন্তও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন এই কন্নড়ের 'পাওয়ারস্টার'। তারপর মাত্র কিছু সময়ের ব্যবধানে দুপুরের মধ্যে অভিনেতার মৃত্যুর খবর নাড়িয়ে দিয়েছে তাঁর অনুরাগীদের। উল্লেখ্য, চলতি বছরেও হৃদরোগে আক্রান্ত হয়ে ঠিক এককিভাবে আকস্মিক মৃত্যু হয়েছিল জনপ্রিয় বলি-অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। বয়স হয়েছিল মাত্র ৪০। পুনীত রাজকুমারের প্রয়াণেও যেন সেই একই ঘটনার ছায়া দেখতে পাচ্ছেন ইন্ডাস্ট্রির মানুষজন।

বন্ধ করুন