বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14 Winner: এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি

Indian Idol 14 Winner: এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি

কানপুরের বৈভব গুপ্তা জিতল ইন্ডিয়ান আইডল ১৪।

তিন মাসের বেশি দীর্ঘ সফর শেষ হল অবশেষে। রবিবার সামনে এল ইন্ডিয়ান আইডলের বিজেতার নাম। বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি পেল কানপুরের বৈভব। 

রবিবার ৩ মার্চ ছিল গানের জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের ১৪ নম্বর সিজনের গ্র্যান্ড ফিনালে। তিন মাসের বেশি দীর্ঘ সফর শেষ হল অবশেষে। দেশবাসী পেল তাঁদের পরবর্তী সংগীত নক্ষত্র। টপ ৬ দিয়ে শুরু হয় ফাইনালের অনুষ্ঠান। যাতে নাম ছিল ফরিদাবাদের আদ্য মিশ্র, কলকাতার অনন্যা পাল ও শুভদীপ দাস চৌধুরী, বেঙ্গালুরুর অঞ্জনা পদ্মনাভন, কানপুরের বৈভব গুপ্তা, রাজস্থানের পীযুশ পানওয়ার। তবে বাংলার শুভদীপ দাস চৌধুরীকে হারিয়ে ট্রফি জিতে নিলেন কানপুরের বৈভব।

চতুর্থ স্থানে আসেন বাংলার মেয়ে অনন্যা। দ্বিতীয় স্থানে পীযুশ পাওয়ার। এই সিজনে বিচারকের আসনে ছিলেন সংগীতের জগতের ৩ দিগ্‌গজ শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি ও কুমার শানু। ফাইনালের শুরুতেই শ্রেয়া ঘোষণা করলেন ৩ঘণ্টায় থাকবে ৩টি চ্যালেঞ্জ। আর এই ৩ চ্যালেঞ্জের শেষেই বেছে নেওয়া হবে এবারের বিজেতা।

আরও পড়ুন: ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

প্রথম রাউন্ড ছিল হিট লিট চ্যালেঞ্জ। যেখানে বেঙ্গালুরুর মেয়ে অঞ্জনা পদ্মনাভন গান ‘ঝুম ঝুম ঝুম বাবা’। শুভদীপ দাস চৌধুরী গেয়েছিলেন ‘মিতওয়া’। আর অনন্যা পাল গান মণিকা ও মাই ডার্লিং। আদ্যা ও অনন্যা এই রাউন্ডে ছিলেন সবার শেষে। তবে ভাগ্য খোলে অনন্যারই। বাদ যান আদ্যা। 

আরও পড়ুন: ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার

এরপরের রাউন্ড ছিল প্যয়রেলাল জি-র সঙ্গে সিম্ফোনি চ্যালেঞ্জ। এই রাউন্ডে ৫ ফাইনালিস্টই অসাধারণ পারফর্ম করেন। তবে বাদ যান অঞ্জনা। এবারে ট্রফি জেতার স্বপ্ন থেকে গেল অধরাই। এর আগে ইন্ডিয়ান আইডল জুনিয়র জিতেছিলেন বেঙ্গালুরুর এই মেয়ে।

আরও পড়ুন: আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের ১৩-র ফাইনালেও তীরে এসে তরী ডুবেছিল বাংলার। স্বপ্নভঙ্গ হয়েছিল তিন বাঙালি কন্যের। মেগা ফাইনালে পৌঁছেও অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয় দেবস্মিতা রায়, সোনাক্ষী কর ও বিদীপ্তা চক্রবর্তীর।

এদিন লাল গাউনে এসেছিলেন শ্রেয়া। কানে ম্যাচিং ইয়াররিং। খোলা চুল। এমনিতেই রূপে মুগ্ধ করলেন। আর যখন গাইলেন ‘পরম সুন্দরী’, ‘ঘর মোরে পরদেশিয়া’-র মতো গান, তখন নেচে উঠল গোটা স্টেজ। সোনু নিগমের সঙ্গে ডুয়েটে শ্রেয়াকে গাইতে শোনা গেল পিয়া বোলে, তু বস দে দে মেরা সাথ-ও। শানু গাইলেন পগল মজনু দিওয়ানা, দেখা তেরে মস্ত নিগাহ নে-র মতো গান। সোনু-র গলায় শুনতে পাওয়া গেল ম্যায় হু না, ইস প্যায়র কো মে কেয়া নাম দু, হিরো য্যায়সা নাচ কে দিখাও, মর জায়ু ইয়া জি লু জারা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.