বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil Dev: 'রণবীর সিং ভর করেছে নাকি?' স্কার্ট পরে বল করছেন ‘ফ্যাশনেবল’ কপিল দেব!
রণবীরের অবতারে কপিল দেব
রণবীরের অবতারে কপিল দেব

Kapil Dev: 'রণবীর সিং ভর করেছে নাকি?' স্কার্ট পরে বল করছেন ‘ফ্যাশনেবল’ কপিল দেব!

‘রোল বদল’ করলেন কপিল দেব। বিশ্বকাপ জয়ী ক্রিকেট অধিনায়কের নতুন অবতার থেকে থ নেটপাড়া। 

কখন গোলাপি রঙা জার্সি, কখনও আবার বাঘচাল পোশাকে মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন ঝোঁটন বাঁধা কপিল দেব। স্কার্ট পরে বাইশ গজে বল হাতে দৌড়েও আসছেন ‘হরিয়ানা হ্যারিকেন’। আচমকাই চেনা কপিল দেব যেন পালটে গিয়েছেন, কিন্তু তাঁর এই অবতারও খুব চেনা চেনা। আসলে এমন সব অদ্ভূত পোশাক আর অঙ্গভঙ্গিতে রণবীর সিংকে দেখতে অভ্যস্ত দর্শকরা। ‘৮৩’ ছবিতে রণবীর সিং অভিনয় করেছেন কপিল দেবের ভূমিকায়, মুক্তির অপেক্ষায় সেই ছবি। আর তার আগেই যেন ভোল পালটে নিজেই রণবীর সিং হয়ে গিয়েছেন কপিল দেব। 

আসলে পুরোটাই সম্ভব করেছে একটি ক্রেডিট কার্ড সংস্থা। সেখানে কপিল দেব যদি রণবীর সিং-এর মতো আচরণ করেন তবে ঠিক কী কী ঘটবে তা তুলে ধরা হয়েছে। এই বিজ্ঞাপন সামনে আসবার পর থেকে চোখ ছানাবড়া নেটিজেনদের। এই বিজ্ঞাপন নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে কপিল দেব লিখেছেন, ‘হেডস, আমি ফ্যাশনেবল। টেলস, আমি এখনও ফ্যাশনেবল’। 

রাহুল দ্রাবিড়,ভেঙ্কটেশ প্রসাদ, নীরজ চোপড়ার মতো ক্রীড়াবিদরা আগেই এই ক্রেডিট কার্ড বিল পেমেন্ট বিজ্ঞাপনী ক্যাম্পেনের মুখ হয়েছেন। এবার সেই তালিকায় যোগ হল 'কেতাদুরস্ত' কপিল দেবের নাম। এই বিজ্ঞাপন দেখবার পর থেকেই হেসে কুটিপাটি নেটপাড়া। নেটিজেনরা বলছেন, 'তবে প্রমাণ হয়ে গেল রণবীর সিংয়ের বায়োপিকের সেরা বাছাই এখন থেকে কপিল দেব'। কেউ আবার লিখেছেন, 'রণবীর কপিল দেবের বায়োপিক রিলিজ করবার আগেই কপিল দেব রণবীরের বায়োপিক রিলিজ করে দিল'।


বন্ধ করুন